এবার লেডি সিংহম দীপিকাই রোহিত চমক

Written by SNS December 8, 2022 4:23 pm

সিংঘম সিরিজের তৃতীয় ছবি সিংঘম। কিন্তু এবার আর শোনো নায়ক নন নায়িকাতেই বাজি খেলতে চলেছেন রোহিত শেট্টি। আর সেই লেডি সিংঘম হলেন দীপিকা পাডুকোন। যদিও দীপিকা-রোহিত এই প্রথম কাজ করছেন না। এর আগে  চেন্নাই এক্সপ্রেস ছবিতে একসঙ্গে কাজ করেছেন দীপিকা ও রোহিত। এছাড়া এই ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির ছবি ‘সার্কাস’। সেই ছবির ট্রেলারে একটি গানে প্রথম দেখা মেলে দীপিকা পাড়ুকোনের।  

রোহিত শেট্টি বলেন, ‘সার্কাসের পরেই শুরু হবে সিংঘম ইউনিভার্সের আগামী ছবির কাজ। সেই ছবিতে লেডি সিংঘম হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সিংঘম এগেইনে তিনিই হচ্ছেন আমার লেডি পুলিস অফিসার। আগামী বছরই ফের একসঙ্গে কাজ করব আমরা।’ সম্প্রতি কারেন্ট লাগা রে গানের লঞ্চে এসে এই ঘোষণা করেন রোহিত শেট্টি। সার্কাসের এই গানে অতিথি হিসাবে হাজির থাকছেন অভিনেত্রী। এর আগে রোহিতের চেন্নাই এক্সপ্রেস ছবিতে মিনাম্মা চরিত্রে নজর কেড়েছিলেন দীপিকা। সিংঘম ৩-এ দীপিকার সঙ্গে দেখা যাবে অজয় দেবগণকে। এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাঁরা।

সার্কাস ছবিতে রণবীর ও দীপিকার গান কারেন্ট লাগা রে-তে নজর কেড়েছে তাঁদের রসায়ন। এই প্রসঙ্গে রণবীর বলেন, ‘আমরা সেটে একসঙ্গে আসতাম। যখন আমরা একসঙ্গে থাকি তখন খুবই মজা হয়। আমার মনে হয় সেই মুহূর্তটা এনজয় করা উচিত যখন আমরা আমাদের পছন্দের সহ অভিনেতার সঙ্গে থাকি, যাকে আমরা বিশ্বাস করতে পারি কারণ বিষয়টাই যৌথ। এটা দেওয়া নেওয়ার সম্পর্ক। বিশ্বাসই দুই অভিনেতার রসায়নের ভিত্তি।’