ফের ডেঙ্গিতে মৃত্যু,  তটস্থ বাংলা

Written by SNS October 4, 2023 7:51 pm

কলকাতা, ৪ অক্টোবর – ডেঙ্গির দাপটে তটস্থ বাংলা।  হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, সেই সঙ্গে মৃত্যুর খবর। এরই মধ্যে শহরে আরও এক শিশুর মৃত্যুর খবর মিলেছে। ১০ বছরের তিথি হালদারের বাড়ি পাটুলিতে। তিথি ডেঙ্গি আক্রান্ত হয় বলে খবর। ভর্তি ছিল বালিগঞ্জের বেসরকারি হাসপাতালে। বুধবার সকালে সেখানেই মৃত্যু হয় তার। 

৩ অক্টোবর দক্ষিণ দমদম পৌরসভার  ২০ নম্বর ওয়ার্ডের বাঙুর শ্যামাপ্রসাদ কলোনির বাসিন্দা শ্যামলী বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু হয়। তিনিও সম্প্রতি ডেঙ্গির কবলে পড়েছিলেন বলে খবর। একইদিনে আবার ঠাকুরপুকুরের আরও এক বাসিন্দার মৃত্যুর খবর মেলে। প্রাণ যায় ঠাকুরপুকুরের ১২৫ নম্বর ওয়ার্ডের ২ নম্বর বাঁচারপাড়া এলাকার বাসিন্দা পরেশ সাউয়ের। তিনিও ডেঙ্গি আক্রান্ত হন ।

২২ সেপ্টেম্বর মুকুন্দপুরের একটি হাসপাতালে মৃত্যু হয় বছর আটাত্তরের কল্পনা দত্ত নামে এক বৃদ্ধার। ১৭ সেপ্টেম্বর থেকে মুকুন্দপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন ডেঙ্গি আক্রান্ত বৃদ্ধা।  চলতি মাসের শুরুতে পর পর মৃত্যুর খবর আসতে থাকে দক্ষিণ দমদম থেকে। ১ অক্টোবর দক্ষিণ দমদমে সমাপ্তি মল্লিক নামে ২০ বছরের এক তরুণীর মৃত্যু হয়। তিনি ডেঙ্গি আক্রান্ত ছিলেন।