টোটো নিয়ে বচসা ! চা বিক্রেতাকে বাঁচাতে গিয়ে খুন হলেন এক পুরোহিত

Written by SNS January 14, 2023 2:58 pm

হাওড়া ,১৪ জানুয়ারী — এক পুরোহিতকে ঝামেলার মেটানোর মাসুল গুনতে হলো নিজের প্রাণ দিয়ে। টোটো চলাকে কেন্দ্র করে শুরু হয় বচসা তারপর সেটা মারামারি পর্যন্ত গড়িয়ে যায়।সেই ঝামেলা মেটাতে গিয়ে খুন হলেন এক পুরোহিত । শনিবার সকালে ঘটনাটি ঘটেছে হাওড়ার  শিবপুর বি গার্ডেন থানার অন্তর্গত তিন নম্বর গেট এলাকায়। ঘটনার পরেই তুমুল উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় টহল দিচ্ছে বিশাল পুলিশ বাহিনী।

স্থানীয় সূত্রে জানা যায়  , জনবহুল এই এলাকায় যাতে বেশি জোরে টোটো চলাচল না করতে পারে তারজন্য রাস্তায় পাথর রাখা হয়েছিল। শুক্রবার সেই পাথর সরিয়ে যাওয়ার চেষ্টা করেন এক টোটোচালক। সেই সময় সানি যাদব নামে এক চা বিক্রেতা তাকে বাধা দেওয়ার চেষ্টা করে। বাধা দিলে এলাকার চায়ের দোকানি সানি যাদবের সঙ্গে টোটো চালকের বচসা বাধে। তারপর সেই টোটোচালক সানিকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। শনিবার সকালে দুটি টোটোতে দলবল নিয়ে এসে সানির উপর চড়াও হয় তারা। সানিকে বাঁচাতে যান এলাকার বাসিন্দা পেশায় পুরোহিত অবোধ কিশোর ওঝা (৬০)। তখন তাঁকেও মারধর শুরু করে ওই দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় অবোধ কিশোরের।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন হাওড়া সিটি পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা। আসে বি গার্ডেন থানার পুলিশও। পুলিশ জানিয়েছে, ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই দুজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম মহ আলতাব ও পারভেজ মুসারফ। ধৃত দুজনকেই এদিন আদালতে পেশ করা হয়। তাদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে।