মুম্বাইএর যে সকল টিভি তারকারা বিদেশের বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি পেয়েছেন  

Written by SNS October 28, 2022 6:03 pm
কুশল ট্যান্ডন থেকে রাম কাপুর, উশাল ট্যান্ডন থেকে ঋত্বিক ধনজানি-র মতো টিভি তারকারা বিদেশের শীর্ষ বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি পেয়েছেন।
Ram Kapoor on comparison with Salman Khan: Will shoot myself before I  compare myself to him | Entertainment News,The Indian Expressরাম কাপুর- ভারতের অন্যতম সেরা অভিনেতা রাম কাপুর ভারতের সেরা কিছু প্রতিষ্ঠানে পড়াশোনা করেছেন। তার স্কুলিং ক্যাম্পিয়ন স্কুল, শেরউড কলেজ (নৈনিতাল) এবং কোডাইকানাল ইন্টারন্যাশনাল স্কুল থেকে। তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন।
নামিক পল- একজন আইএএস অফিসার এবং আইনজীবীর ছেলে নামিক পল মুসৌরির উডস্টক স্কুল থেকে পড়াশোনা করেছেন। তিনি আমেরিকা ওরেগনের পোর্টল্যান্ডের লুইস অ্যান্ড ক্লার্ক কলেজে পড়াশোনা করেছেন। নামিক পল অর্থনীতি এবং গণিতে উচ্চশিক্ষা লাভ করেছেন।
শরদ মালহোত্রা- শারদ মালহোত্রা টিভি ইন্ডাস্ট্রিতে কয়েক বছর কাজ করার পর নিউইয়র্ক ফিল্ম একাডেমি থেকে একটি কোর্স করার সিদ্ধান্ত নেন। তিনি কলকাতা থেকে প্রাথমিক পড়াশোনা করেছেন।
বিক্রম সিং চৌহান- বিক্রম সিং চৌহান বেশ কয়েকটি টিভি শো করেছেন। দেরাদুনে স্কুলের পড়াশোনা শেষ করে তিনি লন্ডনে যান আইনে মাস্টার্স করতে।
\Rithvik Dhanjani hopes to take fans on 'nostalgia trip' with new dance  cover video | Tv News – India TV
ঋত্বিক ধনজানি- ঋত্বিক ধনজানি ফিকশন শো, রিয়েলিটি টিভি, হোস্টিং এবং বেশ কয়েকটি ওয়েব শো করেছেন। তিনি দুবাইয়ে বড় হয়েছেন। ঋত্বিক ধনজানি ইংল্যান্ডের সিটি অফ লন্ডন কলেজ থেকে তাঁর পড়াশুনা শেষ করেছেন।
রিতাশা রাঠোর- রাইতাশা রাঠোর যিনি ভিআইসিই , মাসাবা মাসাবা এবং টিভি সোপ-এ তাঁর সেক্স রেটেড শোয়ের জন্য পরিচিত। তিনি মুম্বাইয়ের ক্যাথেড্রাল এবং জন ক্যানন স্কুল থেকে তাঁর স্কুলিং করেছেন। তিনি সিঙ্গাপুরের লাসালে কলেজ থেকে ডিগ্রি নিয়েছেন। তিনি একজন দুর্দান্ত বক্তা এবং তাঁর লেখার দক্ষতা শীর্ষস্থানীয়।
কুশল ট্যান্ডন- কুশল ট্যান্ডন যিনি লখনউয়ের একটি ধনী পরিবার থেকে এসেছেন তিনিও উচ্চ মানের শিক্ষা পেয়েছেন।গোয়ালিয়রের সিন্ধিয়া স্কুল থেকে তাঁর স্কুলিং শেষ হয়, হংসরাজ কলেজে থেকে তিনি ডিগ্রি করেছেন। কুশল ট্যান্ডন নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতেও পড়াশোনা করেছেন।
বিবেক দাহিয়া- চণ্ডীগড় থেকে পড়াশোনা করেছেন। পরে, তিনি লেস্টারের ডি মন্টফোর্ড বিশ্ববিদ্যালয়ে যান। এটি একটি পাবলিক বিশ্ববিদ্যালয়।