উরফির নতুন সাহসে চোখের তলায় দগদগে ঘা 

Written by Sunita Das October 3, 2023 5:13 pm

মুম্বই: টেলিভিশন জগতের অন্যতম চেনামুখ তিনি। বা বলা ভালো অন্যতম বিতর্কিত মুখ তিনি। বিতর্ক তৈরি করায় উরফি জাভেদের জুড়ি মেলা ভার। বেশিরভাগ ক্ষেত্রে নিজের পোশাক নির্বাচনের কারণে তিনি বিতর্কের মধ্যমনি। তবে নিজের বেফাঁস মন্তব্যের মাধ্যমে কোনও না কোনও বিতর্ক সৃষ্টি করেন উরফি।

উদ্ভট পোশাক নির্বাচন থেকে সাহসী মন্তব্য, কোনও কিছুতেই না নেই উরফির। এমনকি, খুব গোপন কথাটিও তিনি বলতে পারেন জোর গলায়।  তবে এবার যে বিষয় নিয়ে তিনি খবরে তা হল শরীরের ক্ষত ছিন্ন। মুম্বইয়ের রাস্তায় রীতিমত ফ্যাশনেবল পোশাক পরে বেরিয়েছিলেন উরফি। কিন্তু সেই সময় পোশাক থেকেও বেশি তিনি চোখে পড়েছে তাঁর চোখের তলায় দগদগে ক্ষত। মুখে এমন ক্ষত থাকলে বাড়ি বাইরেই পা রাখতেন না অন্যান্য অভিনেত্রীরা। তবে উরফি তো আর পাঁচ জনের মতো নন। সেজেগুজে চোখের তলার কালশিটে নিয়েই বেরিয়ে পড়লেন তিনি। কী ভাবে এমন চোট লাগল তাঁর?

জানা গিয়েছে, নিজের সৌন্দর্য বৃদ্ধি ঘটাতে গিয়েই এই চিহ্ন সৃষ্টি করেছেন উরফি। তবে ওরফে প্রথম নন। বিনোদনের জগতে সৌন্দর্য বৃদ্ধি করার জন্য ছুরি-কাঁচি চালানোর প্রচলন নতুন নয়। নিজেদের চোখে-মুখে এমন কারসাজি করিয়েছেন বলিউডের প্রথম সারির একাধিক নায়িকা। সেই রাস্তাতেই হেঁটেছিলেন উরফিও। কিন্তু অন্যন্যরা তা দিব্যি লুকিয়েছেন কিন্তু উরফি তা না করে তা নিয়ে রাস্তায় হেঁটে বেড়াচ্ছিলেন। তবে চোখের তলায় কালচে ছোপ পড়ার কারণে একাধিক বার সমালোচনার মুখে পড়তে হয়েছে উরফিকে। সেই কারণের চোখের নীচে কারসাজি করিয়েছিলেন তিনি। তবে সেই অস্ত্রোপচারেই হিতে বিপরীত হয়েছে। চোখের তলায় দগদগে ক্ষত তৈরি হয়েছে তাঁর।