নেপালের জেল থেকে ১৯ বছর পর মুক্তি ‘বিকিনি কিলার’ চার্লস শোভরাজের    

Written by SNS December 23, 2022 3:34 pm

কাঠমান্ডু ,২৩ ডিসেম্বর — ৭৮ বছর বয়সী চার্লস ছাড়া পেলেন দীর্ঘ ১৯ বছর পর  । একসময়ের কুখ্যাত সিরিয়াল ‘বিকিনি কিলার’ চার্লস শোভরাজ নেপালের জেল থেকে ছাড়া পেল ।বুধবার তাকে মুক্তির নির্দেশ দিয়েছে নেপালের সুপ্রিম কোর্ট। ২০০৩সালে  দুই আমেরিকান পর্যটকককে হত্যার অভিযোগে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত হন। দিন ১৫ আগেই নেপালের সুপ্রিম কোর্ট তাঁকে মুক্তি দিয়েছিল। ফরাসি চার্লসকে এবার নিজের দেশ ফ্রান্সে পাঠানোর প্রক্রিয়া সারবে কাঠমান্ডু।

চালর্স শোভরাজ বেশ কয়েকটি খুন ,চুরি ও প্রতারণার মামলার সাথে জড়িত। বিদেশে বিভিন্ন মহিলাদের মাদক খাইয়ে খুনের অভিযোগ আছে চার্লসের বিরুদ্ধে। চার্লস বেশিরভাগ যে সকল মহিলাদের খুন করেছিলেন তাদের পরনে ছিল বিকিনি। তাই চার্লস শোভরাজ বিকিনি কিলার নামেও পরিচিত।দিল্লিতে ৩ পর্যটককে বিষ খাওয়ানোর অপরাধে ভারতের তিহার জেলে দীর্ঘদিন বন্দি ছিলেন। সারা দুনিয়ায় যত কুখ্যাত সিরিয়াল কিলার রয়েছে তাদের মধ্যে চার্লস অন্যতম। 

বহুবার জেল থেকে পালানোর অভিযোগ আছে তার বিরুদ্ধে।  কিন্তু ২০০৩ সালে নেপালে বেড়াতে গিয়ে দুই মার্কিন পর্যটককে খুন করে ধরা পড়ে যায় চার্লস। সেই থেকে নেপালে জেলবন্দি ছিল এই বিকিনি কিলার। চার্লস শোভরাজের এখন বয়স ৭৮ বছর। বয়স এবং জেলে তার আচরণের কারণেই নেপালের সুপ্রিম কোর্ট চার্লস শোভরাজকে মুক্তি দিয়েছে।