বিয়েবাড়ির বক্স কমাতে বলায় বোমার আওয়াজে পাড়া ফাটাল দুষ্কৃতীরা, আহত ৩ 

Written by SNS November 27, 2022 3:24 pm

উত্তর ২৪ পরগনা, ২৭ নভেম্বর — বিয়েবাড়িতে মধ্যরাত পর্যন্ত তারস্বরে বাজছে বক্স । ঘুমোতে পারছিল না গোটা পাড়া । তাই বক্স বন্ধ করতে বলা হয়। আর তাতেই বেঁধে যায় দক্ষযজ্ঞ। শুরু হয় ব্যাপক বোমাবাজি । বোমার আঘাতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে তিনজন। শনিবার রাতে ভাটপাড়ায় ঘটেছে এই ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে রেহানা বিবির প্রতিবেশী সুরেশ কুমারের বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। এই সুরেশ আবার প্রাক্তন সেনাকর্মী। বিয়ে উপলক্ষে রাত হয়ে যাওয়ার পরেও খুব জোরে বক্স বাজছিল। ঘুমাবেন বলে রেহানা বিবি সুরেশ কুমারের ভাইপোর কাছে বক্সের আওয়াজ কমাতে বলেন। ওই প্রাক্তন সেনাকর্মীর ভাইপো তাতে সম্মত‌ও হন। রেহানা বিবির অভিযোগ, হঠাৎই সুরেশ কুমার বেরিয়ে এসে ভাইপোর কথাকে পাত্তা না দিয়ে বক্স আর‌ও জোরে বাজাতে শুরু করেন। এরপর‌ই দুপক্ষের মধ্যে শুরু হয় বচসা। মুহূর্তের মধ্যেই সেই বচসা বোমাবাজিতে গিয়ে পৌঁছয়। এটা ভাটপাড়ার ১৭ নম্বর ওয়ার্ডের মোমিনপাড়ার ঘটনা।

বোমার আঘাতে গুরুতর জখম হয় রেহানা বিবির তিন ছেলে- মহম্মদ আসিফ, মহম্মদ রাজা ও ওয়াসিম আক্রম। তাঁদের কলকাতার আর জি কর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। বোমাবাজির খবর পেয়ে সঙ্গে সঙ্গে জগদ্দল থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছয়। এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত সুরেশ কুমার ও তাঁর পরিবারের সদস্যরা।