বাড়ল জামিনের মেয়াদ, স্বস্তিতে জ্যাকলিন

Written by SNS October 22, 2022 5:35 pm
মুম্বাই, ২২ অক্টোবর– ২০০ কোটি টাকার প্রতারণাকাণ্ডে কিছুটা স্বস্তি পেলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ । সুকেশ কাণ্ডে জ্যাকলিনের অন্তর্বর্তী জামিনের মেয়াদ বাড়ল ১০ নভেম্বর পর্যন্ত। সংবাদ সংস্থা এএনআই সূত্রে পাওয়া খবর অনুযায়ী, জ্যাকলিনের জামিনের মেয়াদ বাড়ানো হয়েছে। । জামিনের মূল আবেদন ও অন্যান্য সমস্ত আবেদন নিয়ে আদালতে শুনানি হবে আগামী ১০ই নভেম্বর।

অন্যদিকে, আদালত ইডিকে নির্দেশ দিয়েছে এই মামলার চার্জশিট এবং জরুরি তথ্য অভিযুক্তদের আইনজীবীদের হাতে তুলে দিতে হবে। জ্যাকলিনের জামিনের আবেদন নিয়ে ইডির জবাব জানতে চেয়েছে কোর্ট, পাশাপাশি অভিনেত্রীর অন্তর্বর্তী জামিন মঞ্জুর করা হয়েছে। গতবার অন্তর্বর্তী জামিনের জন্য ৫০,০০০ টাকা জমায়েত রাখতে হয়েছিল জ্যাকলিনকে।

গত বছরই অফ ক্যামেরায় শিরোনামে উঠে এসেছিলেন জ্যাকলিন। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। জ্যাকলিনের সঙ্গে সুকেশের এই অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

প্রথমে শোনা গিয়েছিল, জ্যাকলিনের বিরুদ্ধে ২১৫ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে। পরে আবার শোনা যায়, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছে। ইতিমধ্যেই এই মামলায় ইডির কাছে হাজিরা দিয়েছেন জ্যাকলিন। দিল্লি পুলিশের কাছেও তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু এর আগে শুটিংয়ের ডেট থাকায় সেই হাজিরা পিছিয়ে দেওয়ার আরজি জানিয়েছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর বিরুদ্ধে আবার চার্জশিট দাখিল করে ইডি। সেই চার্জশিটের ভিত্তিতেই সোমবার আদালতে জ্যাকলিনের হাজির হওয়ার কথা ছিল।

যথাসময়ে আদালতে হাজির হয়ে যান অভিনেত্রী। সেই সঙ্গে পেয়ে যান অন্তর্বর্তী জামিন। শোনা গিয়েছে, ‘ঠগবাজ’ সুকেশকেই বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন। গত সপ্তাহে অভিনেত্রীর স্টাইলিস্ট লিপাক্ষী এলাওয়াড়িকে জেরা করে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস শাখা। সূত্রের খবর, লিপাক্ষী পুলিশকে জানিয়েছেন জ্যাকলিনের মন পেতে প্রচুর উপহার দিত সুকেশ। জ্যাকলিনের জন্য উপহার কিনতে তাঁকে নাকি তিন কোটি টাকাও দিয়েছিল সে। লিপাক্ষী নাকি এও দাবি করেছেন, সুকেশের গ্রেপ্তারির খবর পেয়ে তার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে দিয়েছিলেন জ্যাকলিন।