এটিএম এ জালিয়াতি, স্ত্রীর অ্যাকাউন্ট  থেকে টাকা উধাও 

Written by SNS December 3, 2022 4:45 pm

মুম্বাই,৩ নভেম্বর — এটিএম -এ জালিয়াতির শিকার হলেন মুম্বাইয়ের এক ব্যাক্তি।তিনি স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলবেন বলে তাঁরই কার্ড নিয়ে এটিএমে গিয়েছিলেন।কিন্তু সেই এটিএম -এ টাকা তুলতে যাওয়ায় হলো বিপদ। টাকা তো পেলেন না উল্টে খোয়া গেলো ১ লক্ষ টাকা।এই ঘটনায় থানায় এফআইআর দায়ের করেছেন ওই ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের বরিভলিতে।সূত্রের খবর, ৪৩ বছর বয়সি ওই ব্যক্তি একটি বেসরকারি হেলথকেয়ার কোম্পানিতে উচ্চপদে কর্মরত। গত ১ ডিসেম্বর দুপুর ১২:৩০ নাগাদ অফিস থেকে বেরিয়ে কাছেই একটি এটিএম কিয়স্কে যান তিনি। সঙ্গে ছিল তাঁর স্ত্রীর এটিএম কার্ড। স্ত্রীর অ্যাকাউন্ট থেকে টাকা তুলবেন বলে মেশিনে কার্ড ঢুকিয়ে পিন নাম্বার দেওয়ার পর অপেক্ষা করতে শুরু করেন ওই ব্যক্তি। কিন্তু টাকা আর বেরোয় না! শেষমেশ কার্ডটি মেশিন থেকে বের করে নেওয়ার চেষ্টা করতেই দেখা গেল, আটকে গেছে সেটি ।

বেশ কিছুক্ষন চেষ্টার পর হাল ছেড়ে দেন ওই ব্যক্তি।তিনি জানিয়েছেন,ঘটনার সময় তাঁর পিছনে দাঁড়িয়ে ছিলেন অন্য এক ব্যক্তি। তিনি অভিযোগকারীকে বলেন, ব্যাঙ্কে গিয়ে বিষয়টি জানিয়ে সাহায্য চাইতে।

ব্যাঙ্কে গিয়ে তিনি জানতে পারেন, তাঁর স্ত্রীর অ্যাকাউন্ট থেকে ওই ডেবিট কার্ডের সাহায্যে ৫ ধাপে ২০ হাজার টাকা করে মোট ১ লক্ষ টাকা তুলে নেওয়া হয়েছে।এরপর আরও একটি মেসেজ আসে তাঁর কাছে, যেখানে আবারও একই ডেবিট কার্ড ব্যবহার করে বরিভলির একটি জুতোর দোকান থেকে ৮ হাজার টাকার কেনাকাটা করা হয়েছে বলে জানতে পারেন তিনি।সম্পূর্ণ বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।