এক-দুই নয় মোট ২০০ সেট জামা কিনে ফেললেন অঙ্কিতা-ভিকি

Written by Sunita Das September 28, 2023 5:58 pm

মুম্বই: এমিনেটেই অভিনেতা-অভিনেত্রীদের পোশাক নিয়ে ভীষণ সজাগ থাকতে হয়। একই পোশাক যদি একবছর পরেও পরে ফেলেন সেটাও যেন ভক্তদের চোখে ধরা পরে। আর তারপরেই শুরু ট্রল। আবার শুধু নতুন নয় যে-সে পোশাক পরলে চলবে না। কিন্তু এই ফ্যাশন বজায় রাখে অঙ্কিতা লোখান্ডে যা করেছেন তা সত্যিই চমকে দেওয়ার মত। ‘বিগ বস’-এর ঘরে পরার জন্য একসঙ্গে ২০০ সেট পোশাক কিনে ফেললেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সম্প্রতি প্রকাশ্যে এসেছে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ১৭’র প্রোমো। ‘বিগ বস ১৭’র নতুন নাম ‘জোড়িস ভার্সেস সিঙ্গল’। অর্থাৎ চর্চিত তারকা জুটির পাশাপাশি ইন্ডাস্ট্রির সিঙ্গল তারকাদেরও দেখা যাবে। আর সেই থিম নিয়ে চর্চারও অন্ত নেই বর্তমানে। এবারের শোয়ে কীরকম ঘটনা ঘটতে চলেছে, তা আন্দাজ করেই দর্শকরা বেশ উৎসুক।

উল্লেখ্য, ‘বিগ বস ১৭’তে যোগ দিতে চলেছেন অঙ্কিতা ও তাঁর স্বামী ভিকি জৈন। আর সলনের শোয়ে যোগ দেওয়ার জন্যই বর্তমানে চুটিয়ে শপিংয়ে ব্যস্ত তারকাজুটি। শোনা যাচ্ছে, এই শোয়ে যাতে কোনও পোশাক একবারের বেশি না পরতে না হয়, সেই জন্যই অঙ্কিতা লোখাণ্ডে একবারে ২০০ সেট জামা কিনেছেন স্বামী ভিকি জৈন ও নিজের জন্য।

ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘বিগ বস’-এর ঘরে দিনে তিনটে করে চেঞ্জ থাকে। ভিকি হয়তো দুবার পোশাক বদলাবেন তবে নায়িকা হিসেবে শোয়ে ফ্যাশনিস্তা অবতার ধরে রাখতে কোনওরকম কসরত ছাড়ছেন না অঙ্কিতা। তাই মুম্বইয়ের এই দোকান, ওই দোকান থেকে ঘুরে গুচ্ছের পোশাক কিনেছেন। প্রসঙ্গত, এর আগে ভিকি-অঙ্কিতা স্মার্ট জোড়িতে অংশ নিয়েছিলেন। এবার ‘বিগ বস’-এর ঘরে সলমনের সামনে কী কেরামতি দেখান, সেটাই দেকার অপেক্ষায় দর্শকরা।