কলিযুগে রাম-সীতা রণবীর-আলিয়া 

Written by SNS June 8, 2023 4:39 pm
মুম্বই: প্রভাস-কৃতির রামায়ণ মুক্তির অপেক্ষায়। তার আগেই চমক নিয়ে হাজির আরেক রামায়ণ। শোনা যাচ্ছে, নীতেশ তিওয়ারির বহু প্রতীক্ষিত ‘রামায়ণ’ এবার শুটিং ফ্লোরে আসতে চলেছে। আর এই ছবির নির্বাচনপ্রক্রিয়া প্রায় শেষের পর্যায়ে। তবে খবরে চমক কিন্তু রামায়ণ থেকে বেশি রাম-সীতাকে নিয়ে। নীতেশ তিওয়ারি এই রামায়ণের পরিচালক। বিভিন্ন ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, নীতেশ খুব শিগগির তাঁর স্বপ্নের এই প্রকল্পকে বাস্তবায়ন করতে চলেছেন। রাম-সীতার ভূমিকায় কাদের দেখা যাবে, এ নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন ভেসে বেড়িয়েছে। শোনা গিয়েছিল, দক্ষিণি নায়িকা সাই পল্লবীকে ‘দেবী সীতা’র ভূমিকায় দেখা যাবে।
কিন্তু টাটকা খবর অনুযায়ী, রাম-সীতার ভূমিকায় দেখা যাবে রণবীর ও আলিয়াকে। রাম হিসেবে রুপালি পর্দায় আবির্ভূত হবেন বলিউড নায়ক রণবীর কাপুর আর সীতার রূপে আসবেন বলিউড নায়িকা আলিয়া ভাট।
জানা গেছে, আগে তারিখ নিয়ে বিপাকে ছিলেন এই অভিনেত্রী। এখন সমস্যা মিটে গেছে। আলিয়া ছবির দুই নির্মাতা নীতেশ তিওয়ারি আর মধু মান্টেনার সঙ্গে তারিখ চূড়ান্ত করে ফেলেছেন। রণবীর-আলিয়া এই ছবি ঘিরে দারুণ উচ্ছ্বসিত। কারণ, রাম-সীতার মতো এক আদর্শ এবং পবিত্র জুটিকে তাঁরা রূপ দিতে চলেছেন। কয়েক সপ্তাহ ধরে রণবীর ও আলিয়াকে ‘রামায়ণা অফিস’-এ আসতে-যেতে দেখা গেছে। নীতেশ, মধু মান্টেনা, নমিত মালহোত্রারা
নীতেশ তিওয়ারির এই রামায়ণে লঙ্কাপতি রাবণের চরিত্রে কাকে দেখা যাবে, তা নিয়েও ছিল প্রবল জল্পনা–কল্পনা। আগে খবর ছিল, বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে রাবণের ভূমিকায় দেখা যাবে। এবার এই চরিত্রের ব্যাপারেও খোলাসা হয়েছে। খবর যে কন্নড় সুপারস্টার যশকে ‘রাবণ’-এর ভূমিকায় রীতিমতো ত্রাস সৃষ্টি করতে দেখা যাবে।
আট মাস ধরে ছবির নির্মাতারা যশের সঙ্গে কথাবার্তা বলছেন। কিন্তু এই কন্নড় তারকা এখনো এ ব্যাপারে কোনো পাকাপাকি সিদ্ধান্ত নেননি।
এদিকে যশ আগে থেকেই আরেকটি বড় প্রকল্পের সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। এ ছবি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক গীতু মোহনদাস। শোনা যাচ্ছে, এই দুই প্রকল্পেই দেখা যাবে যশকে। নীতেশের রামায়ণে যশ রাবণের ভূমিকায় অভিনয় করবেন কি না, এ ব্যাপারে ১৫ দিনের মধ্যে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে খবর।