বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন আলিয়া, উপহার দিলেন বোনকেও 

Written by SNS April 25, 2023 4:58 pm

মুম্বাই , ২৫ এপ্রিল –  বলিউড গ্ল্যাম ডল আলিয়া ভাট সবসময়ই লাইমলাইটে। সে কেরিয়ার হোক কিংবা পার্সোনাল লাইফ। হলিউড ছবিতে পা রাখা থেকে শুরু করে, রণবীরের সঙ্গে বিয়ে, রাহার জন্ম – বিনোদনের আলিয়া ভাট সবসময়ই খবরের শীর্ষে। শোনা যাচ্ছে, সম্প্রতি  নিজের জন্য বিলাসবহুল এক বাড়ি কিনেছেন আলিয়া । শুধু নিজের জন্য নয়, দুটি ফ্ল্যাটও বোন শাহিন ভাটকে উপহার দিয়েছেন ‘হাইওয়ে’ গার্ল। 

রণবীর ঘরণী আলিয়া ভাট এখন কেরিয়ারের মধ্যগগনে। জানা যাচ্ছে, পশ্চিম মুম্বইয়ের বান্দ্রায় ৩৭.৮০ কোটি টাকায় ২৪৯৭ স্কোয়ার ফিটের একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন আলিয়া ভাট। পালি হিল এখন আলিয়া ভাটের নতুন বাড়ির ঠিকানা। 

বোনকেও উপহার দিয়েছেন ফ্ল্যাট, যার দাম ৭.৬৮ কোটি টাকা। শাহিন ভাটকে যে ফ্ল্যাটটি উপহার দিয়েছেন সেটা মুম্বাইয়ের জুহু এলাকায় । গিগি অ্যাপার্টমেন্টে ২০৮৬ স্কোয়ার ফিটের এই ফ্ল্যাট বোনের জন্য কিনেছেন আলিয়া। এই মুহূর্তে নির্মিয়মান অবস্থায় রয়েছে রণবীর-আলিয়ার নতুন বাংলোও।

রণবীর-আলিয়ার নতুন বাংলোও এই মুহূর্তে নির্মীয়মান অবস্থায় রয়েছে। প্রথম বিবাহবার্ষিকীতে আলিয়াকে সেখানে যান রণবীর। বিয়ের পর থেকে কাপুর পরিবারের সঙ্গেই থাকেন আলিয়া।
সোমবার, রণবীর কপুর আর রাহার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আলিয়া। এই ছবির জন্য নিজেকে সেরা ফটোগ্রাফার বলেও অভিহিত করেছেন আলিয়া।