দর্শক মাতাতে ফের রবিনা-অক্ষয় ম্যাজিক 

Written by SNS August 24, 2023 5:45 pm
মুম্বই: শুধু সিনেমায় তাদের হিট জুটি প্রভাব ফেলেনি, বাস্তব জীবনেও তাদের কেমিস্ট্রি সিনেমা প্রেমীদের কম রসদ যোগায়নি। যদিও তাদের সম্পর্ক শেষ পর্যন্ত দুই ধারায় বয়ে আলাদা হয়ে গিয়েছে। টিপ্-টিপ্ বরসা পানি’-র সেই হিট জুড়ি ফের পর্দা কাঁপাতে আসছে। ঠিকই ধরেছেন লাস্যময়ী রবিনা ট্যান্ডন ও হ্য়ান্ডসাম অক্ষয় কুমারের জুটি। সেই রসায়নই আবার বলিউডের পর্দায় ধরা দেবে কি ? নাকি …

বলিউড সূত্র বলছে, এমনটাই ঘটতে চলেছে। শোনা যাচ্ছে, ‘ওয়েলকাম থ্রি’ ছবিতে নাকি দেখা যেতে পারে অক্ষয় ও রবিনাকে। তবে এই তারকার কাছ থেকে এই খবর নিয়ে তেমন কোনও মন্তব্য পাওয়া যায়নি।

আসছে ‘ওয়েলকাম’-এর সিক্যুয়েল। অক্ষয় কুমারের পাশাপাশি রয়েছেন একঝাঁক বলিউড তারকা। ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় ছবির নাম- ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা নিজেই নিশ্চিত করেছেন এই খবর। ২০২৪ সালের বড়দিনে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘ওয়েলকাম টু জঙ্গল’।

এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ারসি, সুনীল শেট্টি, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি-র তো বলিউড তারকারা। তবে অনুরাগীদের জন্য দুঃখের বিষয়, ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির মজনু-উদয় ভাইয়ার চরিত্রে অভিনয় করা দুই তাবড় তারকা অনিল কাপুর ও নানা পাটেকর এই নতুন সিনেমায় থাকছেন না। আরশাদ ওয়ারসি দিন কয়েক আগেই ‘ওয়েলকাম’-এর সিক্যুয়েলের কথা ফাঁস করেছিলেন। জল্পনার সূত্রপাত সেই থেকেই। এবার সিলমোহর বসালেন প্রযোজক নাদিয়াদওয়ালা।