মাত্র দেড় হাজারে শ্যুট-এ রাজি ঐশ্বর্যা

Written by SNS April 27, 2023 7:50 pm

মুম্বই: এখন তিনি শুধু বলিউডের নামকরা ব্যক্তিত্ব। কোটি-কোটি রোজগার। তারওপর বচ্চন পরিবারের বধূ। কিন্তু সেই ঐশ্বরিয়ার একেবারে শুরুর দিনগুলোর রোজগার শুনলে অবাক হবেন তার অনুগামীরা।  

নেটমাধ্যমে ফাঁস হওয়া সেই সময়কার এক নথি বলছে ১৯৯২ সাল, ঐশ্বর্যা তখন টিনসেলনগরীতে একেবারেই নতুন। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাও তখনও বছর দুয়েক দেরি। বলিউড ছবির দুনিয়ায় পা রাখা তো ঢের দূরের কাহিনি। রাই-সুন্দরী তখন সবে টুকটাক মডেলিং করছেন। তেমনই এক সময়ে একটি পত্রিকার জন্য মডেলিং করেছিলেন তিনি।

ওই শ্যুটের বিলে দেখা যাচ্ছে ওই কাজের জন্য ঐশ্বর্যা হাতে পেয়েছিলেন মাত্র দেড় হাজার টাকা! জানা গিয়েছে চুক্তির খুঁটিনাটিও।‘রেডিট’ প্ল্যাটফর্মে ওই পোস্ট দেখে চোখ কপালে উঠেছে অনুরাগীদের।ফাঁস হওয়া নথি থেকে জানা গিয়েছে, ঐশ্বর্যা তখন বছর আঠেরোর। দেড় হাজার টাকার বিনিময়ে একটি পত্রিকার ক্যাটালক শ্যুটের জন্য সম্মতি দিয়েছেন তিনি। নীচে সই-ও রয়েছে অভিনেত্রীর।

পরে বিমল উপাধ্যায় নামে এক ব্যক্তি একাধিক টুইটে সেই শ্যুটের কিছু ছবি ভাগ করে নেন। ছবিগুলিতে ঐশ্বর্যা, সোনালি বেন্দ্রে, নিকি অনেজা এবং তেজস্বিনী কোলহাপুরের ছবি রয়েছে। ওই ব্যক্তির দাবি, তিরিশ বছর আগে ওই শ্যুটের আয়োজক ছিলেন তিনিই। ছবিগুলিতে নানা সাজে সদ্য তরুণী ঐশ্বর্যাকে দেখে আপ্লুত অনুরাগীরা।