ফের আরিয়ান খানকে হাজিরার নির্দেশ দিল এনসিবি

আরিয়ান খান (Photo: SNS)

আরিয়ান খানকে ফের তলব করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিশেষ তদন্তকারী দল। শোনা গিয়েছে, অবিলম্বে এনসিবি’র অফিসে আরিয়ানকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ৩ অক্টেবর মাদক মামলায় আরিয়ান খাননকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সেই সময় মুম্বই এনসিবি’র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই মামলার তদন্ত শুরু হয়। প্রথমে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট, পরে এনডিপিএস আদালতে আরিয়ানের জামিন আবেদন খারিজ হয়ে যায়। ২৮ অক্টোবর আরিয়ানের জামিন মঞ্জুর করে বোম্বে হাইকোর্ট।

তার দু’দিন পর আর্থার রোড জেল থেকে ছাড়া পান শাহারুখপুত্র। ইতিমধ্যে এই মামলার তদন্তের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় সমীর ওয়াংখেড়েকে। তার বদলে আরিয়ান সহ আরও ছ’টি মাদক মামলার দায়িত্ব দেওএয়া হয় সঞ্জয়কুমার সিংয়ের নেতৃত্বাধীন বিশেষ তদন্তকারী দলকে।


মাদক মামলার দায়িত্ব পেয়েই সক্রিয় হয়ে উঠেছে এনসিবির এই বিশেষ তদন্তকারী দল। আরিয়ানের পাশাপাশি আরবাজ মার্চেন্ট ও অচিতকুমারকেও জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে ডেকে পাঠানো হয়েছে।

ইতিমধ্যে তাঁরা এনসিবি দফতরে হাজির হয়ে গিয়েছেন বলে খবর। তবে শোনা যাচ্ছে, শারীরিক সমস্যার অজুহাত দিয়ে আরিয়ান এই জিজ্ঞাসাবাদ এড়িয়ে যেতে পারেন। আইনজীবীর পরামর্শ নিয়েই পরবর্তী পদক্ষেপ স্থির করবেন শাহরুখপুত্র। অবশ্য জামিনের শর্ত মেনে চলেছেন আরিয়ান। ইতিমধ্যে থানায় গিয়ে হাজিরা দিয়েছেন তিনি।