বড় ক্যানভাসে শুধু আলিয়ার ছবি দিয়ে সাজানাে হবে বাংলো

রনবীর কাপুর ও আলিয়া ভাট (File Photo: IANS)

রণবীর-আলিয়া বলিউডের সবচেয়ে ট্রেন্ডিং কাপল। পাপারাৎজিদের ক্যামেরায় বারবার ধরা পড়েন দু’জনে। বেশ কিছুদিন ধরে তাদের দু’জনকে দেখা যাচ্ছে নির্মীয়মান বাড়ির কাছে। বাড়িটিকে ঠিক কীভাবে সাজিয়েছেন এই যুগল তা জানতে উৎসুক তাদের ভক্তরা। তবে শােনা যাচ্ছে সাওয়ারিয়া খ্যাত রণবীর তার প্রেমিকার জন্য একটু অন্যমের প্ল্যান করেছেন। 

সূত্রের খবর, রণবীর বাড়িতে একটি পেল্লাই ক্যানভাসে বাড়ির দেওয়াল সাজাতে চান রণবীর কাপুর। আর সে ক্যানভাসে থাকবে আলিয়া ভাটের ছােটবেলা থেকে বড় বেলার ক্যানডিড ছবি। মােজাইক টাইলে সাজানাে টুকরাে ছবিতে সাজানাে থাকবে গােটা ক্যানভাস। আরও খবর, আলিয়াও বাড়ির একটি কোনা সাজাবেন রণবীরের ছবি দিয়ে। অভিনেতার বেশ কিছু বিরল এবং থ্রোব্যাক ছবি তাে থাকবেই, সঙ্গে থাকবে কাপুর পরিবারের ছবিও। 

১৬ ফেব্রুয়ারি পাপারাৎজিদের তােলা ছবিতে রণবীর ও আলিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল। তারা তাদের নতুন নির্মীয়মান বাড়িতে গিয়েছিলেন। আলিয়া সাদা লং শার্ট পরেছিলেন। সঙ্গে ব্ল্যাক বাম ব্যাগ। পায়ে কালাে জুতাে। আর রণবীর পরেছিলেন ওভারসাইজড সাদা টি শার্ট সঙ্গে নীল-কালাে চেক শার্ট এবং সবুজ প্যান্ট। 


লাভ রঞ্জন পরিচালিত নতুন ছবিতে রয়েছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। ছবি ঘােষণার পর থেকেই ফ্যানদের মধ্যে শুরু হয়ে গিয়েছে উচ্ছাস। পরের বছর দোল অর্থাৎ ২০২২ সালের ১৯ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা। ছবিতে শুধু রণবীর-শ্রদ্ধা নন, দেখা যাবে আরও এক নতুন জুটিকে। ছবিতে রণবীর কাপুরের বাবা-মা হতে চলেছেন বনি কাপুর ও ডিম্পল কাপাডিয়া। বনি ও ডিম্বলকের জুটিকেও বলিউডে প্রথমবার দেখা যাবে।