মুক্তি পেতে চলছে প্রর্জুন মজুমদার পরিচালিত বাংলা চলচ্চিত্র ‘অন্তরজাল

প্রর্জুন মজুমদার পরিচালিত এবং পান্ডে মোশন পিকচার্সের ব্যানারে মুকেশ পান্ডে প্রযোজিত বাংলা চলচ্চিত্র ‘অন্তরজাল’ খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে। এই সাসপেন্স ড্রামার চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন অনুভব ঘোষ।

অন্তরজাল চলচ্চিত্রের কাহিনী একজন বিশিষ্ট লেখক লাহরিকে নিয়ে , যার স্বামী অপূর্ব তাদের প্রথম বিবাহ বার্ষিকীর রাতে নিখোঁজ হয়। এরপরের ঘটনাগুলো হল অপূর্বকে খুঁজে বের করার নিবিড় অনুসন্ধান এবং তা ঘিরে নানান ঘটনার ঘনঘটা।

অন্তরজাল আবেগ, প্রেম এবং স্নেহের গল্প এবং একই সাথে প্রতিহিংসা, প্রতিশোধ এবং সম্পর্কের গল্প।


গল্পটি আজকের আর্থ-সামাজিক রাজনৈতিক পরিস্থিতিতে প্রাসঙ্গিক হয়ে ওঠে যেখানে বিশেষ করে মহামারীর কারণে ঘরের ভিতরে অনেক অপরাধ ঘটছে এবং এর জন্য হিসাব করা হয় না।

তদুপরি, চলচ্চিত্রটি মহামারীর পরে সাধারণ মানুষের কঠোর জীবনের উপর আলোকপাত করে যখন অর্থনৈতিক অবস্থা এবং আন্তঃব্যক্তিক সম্পর্ক উভয়ই মহামারীর কঠোর প্রভাবের দ্বারা ধ্বংস হয়ে গেছে।

টলিউড তারকা জুটি বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখার্জি যথাক্রমে অপূর্ব এবং লাহারির চরিত্রে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। এছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রান্তিক ব্যানার্জি ও সৌমাল্য দত্তকে।

পরিচালক প্রর্জুন মজুমদার বলেছেন, এই প্রকল্পটি আমার হৃদয়ের খুব কাছের। অন্তরজালকে একটি নিখুঁত আকার দেওয়ার জন্য আমি যথেষ্ট গবেষণা করেছি এবং আমি আমার ভাই মুকেশ পান্ডেকে তার ব্যাপক সমর্থনের জন্য কৃতজ্ঞ।