সোনুকে শুভেচ্ছা স্পাইস জেটের

করোনা সংক্রমণের সময় লকডাউনে দেশবাসীর পাশে দাড়ানোর কারণে স্পাইসজেট বিমান সংস্থার তরফে বলি অভিনেতা সোনু সুদকে শুভেচ্ছা জানানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় স্পাইসজেট বিমান সংস্থার তরফে দেওয়া শুভেচ্ছার ছবি পোস্ট করে তিনি আবেগে ভাসলেন।

এই আনন্দের মুহুর্তে নিজের অতীতকে স্মরণ করে লেখেন, ‘মোগা থেকে ট্রেনে অসংরক্ষিত কামরায় টিকিট কেটে মুম্বই শহরে এসেছিলাম’। করোনা সংক্রমণের সময় পরিযায়ী শ্রমিকদের পাশে ত্রাতার ভূমিকায় এসে দাড়িয়েছিলেন অভিনেতা সোনু সুদ।

তিনি পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েউ ক্ষান্ত হননি, করোনা সংক্রমণের কারণে লকডাউনে তাদের সংসার চালানোর জন্যও সহায়তা করেছিলেন।


হাসপাতাল, অক্সিজেন, ওষুধ নিয়ে যখন মানুষ হাহাকার করেছেন, ঠিক ওই কঠিন পরিস্থিতিতে দেশবাসী একজন অভিনেতাকে নয়, একজন পাশের বাড়ির ছেলে হিসেবে সোনু সুদকে পেয়েছিল। বিদেশে আটকে পড়া ভারতীয় পড়ুয়াদেরও তিনি দেশে ফিরিয়ে এনেছিলেন।

তিনি খবর পেয়েই অক্সিজেন, ওষুধ, হাসপাতালের ব্যবস্থা করে দিয়েছিলেন। করোনা পর্বে সাধারণ মানুষের পাশে দাড়াতে নিজের ফাউন্ডেশন খুলে ফেলেছেন।

একটা শুধু টুইট, সোনু সুদ তাদের পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। তার এই অবদানের শুভেচ্ছা হিসেবে স্পাইসজেট বিমান সংস্থার তরফে অভিনব কায়দায় শুভেচ্ছা জানানো হয়েছে।

বিমানের গায়ে সোনু সুদের ছবি পেন্ট করে লেখা হয়েছে, ‘ত্রাতা সোনু সুদকে কুর্নিশ’। সকালবেলা মুম্বই বিমানবন্দরের রানওয়েতে বিমানটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন বলি অভিনেতা। টুইট করে তিনি বাবা-মা, ভক্ত ও বিমান সংস্থাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।