দ্য হোয়াইট টাইগারের ফার্স্ট লুক ট্রেলার প্রকাশ প্রিয়াঙ্কার

দ্য হােয়াইট টাইগালের ফার্স্ট লুকের ট্রেলার প্রকাশ করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ওই নামেই অরবিন্দ আদিগার বেস্ট সেলিং উপন্যাসের ওপর তৈরি ছবিটি।

Written by SNS Mumbai | October 30, 2020 2:10 am

প্রিয়াঙ্কা চোপড়া (File Photo: IANS)

নিজের পরবর্তী ফিল্ম দ্য হােয়াইট টাইগালের ফার্স্ট লুকের ট্রেলার প্রকাশ করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ওই নামেই অরবিন্দ আদিগার বেস্ট সেলিং উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবিটি। এই বছরের ডিসেম্বর মাসে নির্দিষ্ট কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। আর ২০২১ সালের জানুয়ারিতে ওটিটি প্ল্যাটফর্মে ছবিটির স্ক্রিনিং শুরু হবে।

নিজের সােশ্যাল মিডিয়া একাউন্টে ফার্স্ট লুক প্রকাশ করে দেশি গার্ল লিখেছেন নিউইয়র্ক টাইমসের বেস্ট সেলার এবং ২০০৮ সালের ম্যান বুকার পুরস্কারজয়ী অরবিন্দ আদিগর উপন্যাসকে কেন্দ্র করে এই ছবিটি তৈরি হয়েছে।

এই ছবিতে পিংকি ম্যাডামের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এর আগের পােস্টেই নিজের চরিত্র সম্পর্কে ভক্তদের জানিয়েছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া এই মুহুর্তে কিয়ানু রিভসের সঙ্গে ম্যাট্রিক্স ছবির সিকুলের কাজ শেষ করতে ব্যস্ত। তার কাজের অন্ত নেই, তা বােঝাই যাচ্ছে। তার আগামী দিনের ছবিগুলাের দিকে তাকালেই বিষয়টি স্পষ্ট হয়।

এরপর তিনি গায়িকা সেলিন ডিয়ন ও স্যাম হিউগেনের সঙ্গে টেক্সট ফর ইউ নামে একটি ছবি করবেন। খবরটি প্রিয়াঙ্কা নিজেই দিয়েছেন ট্যুইটারে। উত্তরে তার স্বামী নিক জোনস একটি আগুনে ইমােজি দিয়েছেন। এই ছবিটি এর আগে জার্মানি ভাষায় তৈরি হয়েছিল। বক্স অফিসে বিরাট সাফল্য পেয়েছিল ছবিটি।