অপরিচিত রণবীর! এবার গরম তেলে চোবাবেন দুঁদে অপরাধীদের 

রণবীর সিং (Photo: Twitter | @RanveerOfficial)

রােহিত শেট্টি পরিচালিত সার্কাস থেকে ব্রেক নিয়ে চেন্নাই উড়ে গিয়েছিলেন রণবীর সিং। সূত্রের খবর, রণবীর ব্রেক নিয়ে ট্রিপে বেরিয়ে পড়েছেন।

চেন্নাইয়ে রণবীরের দক্ষিণী পরিচালক এস শঙ্কর এবং তার টিমের সঙ্গে নতুন প্রজেক্ট নিয়ে কথা বলতে গিয়েছেন। তারা রণবীরকে সেই প্রজেক্টে মুখ্য চরিত্রে চাইছেন। নিজের কেরিয়ারগ্রাফে নতুন এক মাত্রা দিতে চান রণবীর সিং। সে কারণেই প্যান ইন্ডিয়া মুভিতে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন।

কিন্তু এখন রণবীর সিংয়ের পরিচালক শঙ্করের সঙ্গে এই আলাপ আলােচনা এক ইতিবাচক পথ দেখাচ্ছে। এস শঙ্কর এর আগে রজনীকান্ত অভিনীত রােবট-এর ফ্র্যাঞ্চাইজি পরিচালনা করেছেন। শােনা যাচ্ছে শঙ্কর তাঁর পরিচালিত ছবি আন্নিয়ানের হিন্দি রিমেক করতে চলেছেন। সেই ছবিতে মুখ্য ছবিতে থাকবেন রণবীর সিং। তবে রণবীর ও কিয়ারা আদবানি দু’জনেই এখন শুটিংয়ে ব্যস্ত। 


রােহিত শেট্টি পরিচালত সার্কাস এবং করণ জোহরের পরের ছবিতে দেখা যাবে রণবীরকে। অন্যদিকে কিয়ারা আদানি ও কার্তিক আরিয়ানের ভুলভুলাইয়া-২ ছবির শুটিংয়ে ব্যস্ত। তারা দু’জনে পুরােপুরিভাবে ফ্রি হওয়ার পরেই শঙ্করের ছবির শুটিং শুরু হবে। সব ঠিক থাকলে রণবীর ও কিয়ারা এই প্রথম একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করবেন।