করােনা আক্রান্ত হলেন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

সৌমিত্র চ্যাটার্জি (Photo: IANS)

এবার করোনায় আক্রান্ত হলেন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। অমিতাভ বঠনের করােনা আক্রান্ত হওয়ায় যেমন বলিউড তার আরােগ্য কামনা করেছিল, সৌমিত্র চট্টোপাধ্যায়ের করােনা আক্রান্ত হওয়ার খবর পেয়েও মঙ্গলবার প্রার্থনায় বসেছে টলিপাড়া।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ বােধ করছিলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। সােমবার তার করােনা পরীক্ষা করা হয়। মঙ্গলবার তার রিপাের্ট পজেটিভ আসে। স্বাস্থ্য দফতর সুত্রে খবর, এই শহরেরই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টলিউডে করােনার হানা এর আগেও ঘটেছে। এর আগে রঞ্জিত মল্লিকের পরিবারে তিনি নিজে , তার স্ত্রী দীপা মল্লিক , মেয়ে কোয়েল মল্লিক , জামাত নিসপাল রানে সবাই করােনায় আক্রান্ত হয়েছিলেন।


পরিচালক রাজ চক্রবর্তীও করোনায় আক্রান্ত হন । এরা সকলেই করােনাকে জয় করেছেন। সৌমিত্র চট্টোপাধ্যায়ও একইভাবে করােনাকে জয় করবেন, এটাই প্রার্থনা সকলের।

জানা গিয়েছে বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা পরিবেশের মধ্যেই কিছুদিন আগে ‘অভিযান’- এর শুটিং-এ  যোগ দিয়েছিলেন। সৌমিত্রবাবুর জীবনের ওপর ভিত্তি করে এই তথ্যচিত্র তৈরি করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সেই শুটিং থেকে ও করােনায সংক্রমিত হয়ে থাকতে পারেন বলে মনে করছেন অনেকে। সেই ছবির শুটিং সম্পূর্ণ হলেও সৌমিত্র চট্টোপাধ্যায়ের করােনা আক্রান্ত হওয়ার সংবালে উদ্বিগ্ন অভিনেতামহল।