ক্যাটরিনা-ভিকির বিয়ে হবে ৭০০ বছরের পুরনো দুর্গে

ক্যাটরিনা-ভিকি (Photo: SNS)

কেউই-এখনও পর্যন্ত সম্পর্কের কথা স্বীকার যাচ্ছে করেননি। পাত্র-পাত্রী মুখে কুলুপ এঁটে রয়েছেন। কিন্তু ইতিমধ্যেই অনুরাগীদের মধ্যে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এমনকী এও শোনা এনগেজমেন্টও নাকি সেরে ফেলেছেন দু’জনে।

বলিপাড়ায় শোনা যাচ্ছে ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধছেন ভিকি ও ক্যাটরিনা। রাজস্থানের ৭০ বছরের পুরনো বিলাসবহুল দুর্গে জীবনের নতুন অধ্যায় শুরু করবেন এই তারকা জুটি। বিয়েটা ঠিক কবে তা এখনও পর্যন্ত জানা যায়নি।

তবে খবর ছড়িয়েছে, আগামী ৭ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার ৭০০ বছরের পুরনো এক ঐতিহ্যশালী প্রাসাদে। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক নাকি পরবেন দু’জনেই। দুই পরিবারের আত্মীয়স্বজনরা নভেম্বরের শেষেই চলে যাবেন রাজস্থানে। তাদের থাকার জন্য ঘর বুকিংও নাকি চলছে।


খবর শোনা যাচ্ছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের পরিবারের লোকজন রাজস্থানে গিয়ে দুর্গের অন্দরসজ্জার ব্যবস্থা করছেন। হাই প্রোফাইল তারকা জুটির ডেস্টিনেশ ওয়েডিং বলে কথা। সব কিছুই হতে হবে নিখুঁত চকচকে। আধুনিক ডেস্টিনেশন ওয়েডিংয়ের দুর্গের ভিন্টেজ লুকই আলাদা চমক আনবে।