অনিল কাপুরের ঘর ভাঙছেন কঙ্গনা! বলিউড তোলপাড় নতুন গুঞ্জনে

বলিউডে মন দেওয়া নেওয়ার মরশুম চলছে । কোথাও হাতে হাত রেখে বিয়ের পিঁড়িতে বসছেন তারকারা । কোথাও আবার বিয়ে ভেঙে যাচ্ছে নিমেষেই ।

আমির খান-কিরণ রাওয়ের বিচ্ছেদের রেশ কাটিয়ে উঠতে না উঠতেই আরও এক তারকা দম্পতির ঘর ভাঙার কানাঘুষো শোনা যাচ্ছে কারা তাঁরা? তাঁরা হলেন অনিল কাপুর এবং সুনীতা কাপুর।

৩৭ বছরের দাম্পত্য অনিল সুনীতার। আর কদিন পরেই ৬৫ বছরে পা দেবেন বলিউডের মিস্টার ইন্ডিয়া। কিন্তু হঠাৎ এই জুটির বিচ্ছেদের কানাঘুঁষোয় সরগরম বলিউড।


আর তার চেয়েও চমকে দেওয়ার মতো খবর হল, গুজব ছড়িয়েছে, সোনম কাপুরের বাবার বিয়ে ভাঙার পেছনে নাকি রয়েছেন কঙ্গনা রানাওয়াত। কেন এমন গুজব রটেছে?

বি-টাউনে আড়ি পেতে জানা যাচ্ছে অন্য খবর। বেশ কয়েক বছর আগে করণ জোহরের টক শোতে একসঙ্গে হাজির ছিলেন অনিল কাপুর , সঞ্জয় দত্ত ও কঙ্গনা রানাওয়াত।

সেখানে অনিল কাপুরের জন্য প্রশ্ন ছিল, কোন মহিলার জন্য নিজের বউকে ছাড়তে রাজি আছেন তিনি। অনিল কাপুর সেই শোয়ে উপস্থিত কঙ্গনার নাম করেছিলেন। কঙ্গনাও তখন উত্তর শুনে লজ্জা পেয়েছিলেন।

সেই ঘটনার সূত্র ধরেই ডালপালা মেলেছে গুজব। তবে বলিউড বলছে, এই গুজব স্রেফ গুজবই। আদৌ তা সত্যি নয়। তবে বলাও যায় না, কখন যে কী ঘটে যায়?