কঙ্গনা-হৃত্বিক আইনি লড়াইয়ে নতুন মােড় 

কঙ্গনা রানাওয়াত (Photo: IANS)

ফের আইনি অস্বসিত বাড়লাে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। ২০১৬ সালে কঙ্গনা-হত্বিক ইমেল মামলা এবার সাইবার সেল থেকে গেল ক্রাইম ব্রাঞ্চের ইন্টেলিজেন্স ইউনিটের হাতে। এই মামলায় নতুন মােড় আসার পরেই টুইটে অভিনাে হৃত্বিককে খোঁচা দিয়ে কঙ্গনা লিখেছেন, অতীত ভুলে এবার এগােন উচিত।

এই মামলা এতদিন ছিল মুম্বই পুলিশের সাইবার প্রতারণা শাখার হাতে। তবে হৃত্বিকের অভিযােগ, গত চার বছরে এই মামলা বেশিদূর এগােয়নি। দিন কয়েক আগে মুম্বই পুলিশের কমিশনারকে এই ব্যাপারে একটি চিঠি লিখেছিলেন হৃত্বিকের আইনজীবী মহেশ জেঠমালানি। অবশেষে গতকাল এই মামলা মুম্বই পুলিশের ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের হাতে গেল। 

এ নিয়ে হৃত্বিককে কটাক্ষ করে কঙ্গনা টুইট করেন, আবার ওর কাঁদুনি শুরু হল। আমাদের ব্রেক আপের এত বছর পর এবং ওর ডিভাের্স হয়ে গিয়েছে, তবুও ও কিছুতেই এগিয়ে যাচ্ছে না। কোনও মেয়েকে ডেট করছে না। যখন আমি কিছু সাহস জুটিয়ে আমার ব্যক্তিগত জীবনে আশার আলাে খুঁজছি তখন আবার এই এক নাটক শুরু করলাে হৃত্বিক। কতদিন এইভাবে কাদবে একটা ছেট অ্যাফেয়ারের জন্য? 


অভিযােগ, ২০১৩ থেকে ২০১৪ সালের মধ্যে কঙ্গনার ইমেল অ্যাকাউন্ট থেকে হৃত্বিককে ১৪৩৯ টি মেল করা হয়েছে বলে দাবি করেছেন হৃত্বিক। অভিনেতার কথায় এই সমস্ত মেল তার ওপর চাপ সৃষ্টি করেছে। হৃত্বিকের আইনজবী দাবি করেন, কঙ্গনার কিছু মন্তব্যে তার মক্কেলের মানহানি হয়েছে।