আবার মাসি হলাম, বেবি বেবাের ছবি পােস্ট করলেন করিশ্মা কাপুর

করিশ্মা কাপুর ও বেবি বেবাে (Photo: SNS)

রবিবার সকাল থেকেই বিনােদন জগতে বড় খবর। তৈমুরের পর ফের পুত্রসন্তানের মা হলেন করিনা কাপুর খান। আর তারপর থেকেই সােশ্যাল মিডিয়ায় আবার ট্রেন্ডিং কলি ও তৈমুর। অন্যদিকে বােনপাে হওয়ার খুশিতে আর নিজেকে ধরে রাখতে পারছেন না করিশ্মা কাপুর।

সােজা ইনস্টাগ্রামে এসে পােস্ট করে বসলেন একটি পুরনাে ছবি। সেখানে দেখা গেছে রনধীর কাপুরের কোলে শুয়ে ছােট্ট করিনা কাপুর। আর তার পাশে দাঁড়িয়ে করিনা। ছবি পােস্ট করে করিশ্মা লিখেছেন, ছবিটা ছােট্ট করিনার। এখন সেই ছােট্ট করিনা দুই সন্তানের মা। আর আমি মাসি হলাম আবার।

২০২০ শুরুর দিকে সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কন্নি কাপুরের দ্বিতীয়বার মা হওয়ার কথা জানিয়েছিলেন সইফ আলি খান। সইফ জানিয়েছিলেন, খুব শীঘ্রই ছােট্ট তৈমুর দাদা হতে চলেছেন। তাঁদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। সইফের মুখ থেকে এই খবর শােনা মাত্র হইচই পড়ে যায় বলিউডে।


বেবাে বিবি যে দ্বিতীয়বার মা হচ্ছেন, তা এতদিন কেউ টেরও পায়নি। গােটা বিষয়টি গােপন রেখে নিজেই সইফ জানিয়েছিলেন তাঁদের সংসারে নতুন অতিথি আসার কথা। তৈমুর হওয়ার পর গােট দেশে বিতর্কের ঝড় উঠেছিল করিনা ও সইফকে নিয়ে। কেন নাম অত্যাচারী শাসক নামে রেখেছেন। তা নিয়ে কম কথা শুনতে হয়নি তাদের।

সইফ ও করিনা দু’জনেই নিজেদের মতাে করে সেই বিতর্কের জবাব দিয়েছিলেন। তারা জানিয়েছিলেন, তৈমুর শব্দের অর্থ লােহা। আর তা থেকেই সন্তানের নাম। এই বিতর্কের পর থেকেই তৈমুর পাপারাৎজিদের কাছে নয়নের মণি হয়ে উঠেছিলেন। বলিউডের বহু স্টারের থেকে তৈমুরের জনপ্রিয়তা যে অনেক বেশি তা স্বীকার করে গােটা বলিউডও।

তাই ভক্তরা অধীর অপেক্ষায় ছিলেন। তৈমুরের ভাই বা বােনের ভূমিষ্ঠ হওয়ার খবর নিয়ে। এমনকী বীরুষ্কার মেয়ে হওয়ার পর নেটিজেনরা বলতে শুরু করেছিলেন যে তৈমুরের জনপ্রিয়তায় ভাগ বসাতে এসেছেন বীরুষ্কা কন্যা ভেদিকা।