বিক্রম ভাটের নতুন ভুতের ছবিতে হলি-বলি যুগলবন্দি

বিক্রম ভাট (ছবি: SNS Web)

দ্য কনজিওরিং, দ্য রিপিং এবং হাউজ অব ওয়াক্স খ্যাত চিত্রনাট্যকার এবং চ্যাড হেইডস এবার বলিউডে। বলিউড পরিচালক বিক্রম ভাটের নতুন হরর ছৱি জন্য গীতিকার রােজামের লেখা চিত্রনাট্যে কাজ করবেন তারা। ছবির নাম সেলাে।

রােজামের লেখা এই নামের একটি কাহিনীর ওপর ভিত্তি করে এই হর ছবিটি তৈরি করছে। সৌদি আরবের কবি তুর্কী আল শেখের ছদ্মনাম রােজাম। ভারতীয় সঙ্গীত এবং ছত্রি ভক্ত রােজাম সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করেন। সেখানে শাহরুখ খানকে সম্মানিত করা হয়।

এছাড়াও রহমানের সঙ্গে যৌথ উদ্যোগে একটি সঙ্গীত পরিবেশন করেছন রােজামো। নতুন এই প্রজেক্ট সম্পর্কে বিক্রম বলেন, তুর্কি আল শেখ আর আমি দু’জনেই হরর থ্রিলার দেখতে পছন্দ করি। সেই ভালােবাসাই আমাদের যৌথভাবে এই কাজটি করার প্রেরণা জুগিয়েছে বলা যায়। রােজামের লেখা একটি কাহিনীর ওপর তৈরি হচ্ছে আমাদের স্ক্রিপ্ট। এই চিত্রনাট্যে সাহায্য করবেন ক্যারি এবং চ্যাড হেডস। আমিই ছবিটি পরিচালনা করব।


জানা গিয়েছে, ছবির একটা বড় অংশের শুটিং হবে সৌদি আরবে। ফাঁকা আল উলা অঞ্চলে শুটিং করার জন্য মুখিয়ে রয়েছেন ছবির পরিচালক। ছবির চিত্রনাট্যদ্বয় বলেছেন, কনজিওরিংয়ের সাফল্যের পর হলিউডের একাধিক সেরা পরিচালক এবং ক্রিয়েটিভ এটিসরদের থেকে কাজের প্রস্তাব এসেছে আমাদের কাছে। আর এবার আমরা বিক্রম ভাট এবং রােজামের মতাে দু’জন অত্যন্ত সৃজনশীল মানুষের সঙ্গে কাজ করার জন্য উদগ্রীব। প্রতিভাশীল এই দু’জন একটি অসাধারণ হরর ফিল্ম করার উদ্যোগ নিয়েছেন।