বিস্ফোরক গােবিন্দা আর ভালাে ছেলে নই, পার্টি করি, মদ খাই, সিগারেট খাই

গােবিন্দা (Photo: IANS)

সাক্ষাৎকারে বিস্ফোরক অভিনতা গােবিন্দা। আর তিনি পবিত্র নন, এমনটাই বিস্ফোরক দাবি করেছেন নয়ের দশকের বড় পর্দা কাঁপানাে স্টার গােবিন্দা। শুধু তাই নয়, গােবিন্দার ধারনা, ইন্ডাস্ট্রিতে তাঁর বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র চলছে।

আর সে কারণেই তিনি ভালাে চরিত্রের অফার পাচ্ছেন না। এমনকী তাঁর ছবির মুক্তির সময়ও নানাভাবে সমস্যার সৃষ্টি করা হচ্ছে বলে অভিযােগ অভিনেতার। সাক্ষাৎকারে তিনি আরও বলেন, বলিউডে এখন ইমােশনের কোনও জায়গা নেই। আবেগ-ভালােবাসা সেখানে অর্থহীন। সবটাই বিজনেস লাইক।

তবে কি বলিউডকে চিরতরে বিদায় জানিয়ে ঈশ্বর আরাধনায় নিয়ােজিত হবেন গােবিন্দা? এই প্রশ্নে তার বিস্ফোক উত্তর — একদমই নয়। বরং এর উল্টো। আমি এখন আরও খারাপ হয়ে গেছি। আর পবিত্র নেই আমি। পার্টি করি, মদ খাই, সিগারেট খাই।


এখানেই না থেকে গােবিন্দা বলেছেন, পুরনাে গােবিন্দা অনেক পবিত্র ছিল। আমার ইমােশনাল স্বভাবের প্রতিফলন আমার কাজের মধ্যেও দেখা যেত। কিন্তু এখন আমি আর ইমােশনাল হই না অনেক প্র্যাকটিকালি সমস্ত সামলানাের চেষ্টা করি।

তবে ইন্ডাস্ট্রির খবর গােবিন্দার কাছে নানা পরিচালক নানা স্ক্রিপ্ট নিয়ে। গেলেও তিনি নাকি প্রতিবারই খারিজ করে দিয়েছেন। তার কথায়– এটা নতুন ধরনের একটা গুজব। আমার তাে মনে হয় যাঁরা আমাকে ছবি অফার করেন, তারা এমনই সব ছবি নিয়ে আসেন, যাতে যৌনতা আর হিংসা ছাড়া আর কিছু নেই।

ওরা জানে ওই সব ছবি আমি করব না। আমাকে দিয়ে ১৫ টা সিন করিয়ে দুটো গান করিয়ে শেষে সবকটা সিন বাদ দিয়ে দেবে। জুনিয়ার আর্টিস্ট বানিয়ে দেবে। সেটা তাে আমি হতে দেব না। উল্টে ওদেরই ব্যান্ড বাজিয়ে দিয়েছি আমি। বিগত বেশ কিছু বছর ধরে গােবিন্দাকে বড় পর্দায় আর দেখা যায় না।

সম্প্রতি ভাগে ক্রুশার সঙ্গে তার মনােমালিন্য, পরিচালক ডেভিড ধাওয়ানের সঙ্গে ঝামেলা তাকে নিয়ে এসছে শিরােনামে। ৯০-এর হিট নায়ক কি তাহলে হারিয়ে গেলেন? যদিও গােবিন্দার দাবি, সব বিতর্ক সরিয়ে তিনি ফের কামব্যাক করবেন।