স্বপ্নপূরণের স্বাদ,অজয়ের পরিচালনায় অমিতাভের সঙ্গে কাজ অঙ্গিরার

অঙ্গিরা ধার (ছবি: ইন্সটাগ্রাম | @angira)

স্বপ্ন সত্যি হলে যেমনটা হয় আরকি! অভিনেত্রী অঙ্গিরা ধারের এখন তেমন অবস্থা। তার পরের ছবি অজয় দেবগনের পরিচালনায় এবং সবচেয়ে বড় পাওনা তিনি স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চনের সঙ্গে। অজয় দেবগনের পরের ছবি মে ডে-তে রাকুলপ্রিত সিংয়ের পাশাপাশি আরেক অভিনেত্রী হিসাবে ঢুকে পড়লেন অঙ্গিরা। থ্রিলার ড্রামা এই ছবিতে তিনি এক আইনজীবীর ভূমিকায় অভিনয় করবেন।

অঙ্গিরা ধারকে শেষবার দেখা গিয়েছিল কম্যান্ডাে ৩ ছবিতে। এবার তার আগামী ছবিতে কাজ অমিতাভ বচ্চনের সঙ্গে। ইনস্টাগ্রামে সে কথা নিজেই শেয়ার করেছেন তিনি। একই সঙ্গে নিজের উচ্ছাসও চেপে রাখেননি। স্বপ্নপূরণের কথা নিজেই ক্যাপশনে লিখেছেন অঙ্গিরা। তার কথায় অসম্ভব উত্তেজিত ও উচ্ছসিত আমি। অমিতাভ স্যার ও অজয় স্যারের মতাে লিজেন্ডদের সঙ্গে স্ক্রিন শেয়ার … অপেক্ষা করতে পারছি না আর।

কিছুদিন আগেই বলিউডের ট্রেড অ্যানালিস্ট ও ক্রিটিক তরণ আদর্শ টুইট করে এই ছবির কথা ঘােষণা করেছেন। ছবির নাম হতে চলেছে মে ডে। তরণের কথায়– ৭৮ বছরের মেগাস্টার অমিতাভ বচ্চনকে নির্দেশনা দেওয়ার কথা ভেবেই দারুণ উত্তেজিত অজয় দেবগন। বিগ বি-র সঙ্গে স্ক্রিন শেয়ারও করেছেন অজয়। মানবিক ড্রামা হতে চলেছে এই ছবির বিষয়বস্তু।


অমিতাভ রয়েছেন এই ছবিতে সেট চুড়ান্ত। তবে সেই সঙ্গে আর কাদের দেখা যাবে তা এখনও চূড়ান্ত হয়নি। ছবির শুটিং এই বছরই হায়দরাবাদে শুরু হবে। প্রযােজকও অজয় দেবগান। এর আগে অজয় দেবগন ও অমিতাভ বচ্চন একসঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন। আগ, সত্যাগ্রহ, খাকি, তিনপাত্তি ও মেজর সাহেবে দেখা গিয়েছে তাদের।