রােম্যান্টিক নবকলেবরে চরিত্রে ধর্মেন্দ্র

ধর্মেন্দ্র (File Photo: IANS)

করণ জোহরের পরবর্তী প্রজেক্টের হাত ধরে ফের আরেকবার রােম্যান্টিক চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউডের প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। 

করণ জোহর তার পরবর্তী ডিরেক্টোরিয়াল প্রজেক্ট রকি অউর রানি কি প্রেম কাহানির ঘােষণা করে এমনটাই জানিয়েছেন। তিনি বলেন, ‘আমার পরবর্তী রােম্যান্টিক লাভ স্টোরিতে জুটি বাঁধতে চলেছেন রণবীর সিং-আলিয়া ভট। পাশাপাশি, ধরম’জি, শাবানা আজমি ও জয়া ভাদুরিও ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন।’ 

ধর্মেন্দ্র জানিয়েছেন, ‘আমি ছবিটি করছি। করণের সঙ্গে কাজ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছি। পরিবার ও সত্যিকারের ভালােবাসার শিকড়ের টান যে কত গভীর হয়, এই ছবিতে সেই অনুভূতিকে তুলে ধরা হবে।’ 


করণ জানান, ‘দুর্দান্ত গভীর প্রেম কাহিনী। সিনেমার কাহিনী লিখেছেন ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়।’ ছবির কাস্টিং নিয়ে উত্তেজনা চেপে রাখতে না পেরে করণ টুইট করে লিখেছেন, ‘আমার পছন্দের মানুষগুলােকে আমি ক্যামেরার পিছন থেকে পরিচালনা করব ভেবে রােমাঞ্চিত লাগছে।

২০২২ সালে ছবিটি রিলিজ করবে। ধর্ম প্রােকাডশনের রােম্যান্টিক ঘরানার ছবিতে প্রবীণ তিন অভিনেতা-অভিনেত্রী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। এদের তিন জনের মধ্যে ত্রিকোণ প্রেমের সম্পর্কও দেখানাে হবে। ধরমজি রােম্যান্টিক চরিত্রে অভিনয় করবেন। তবে আগে তাকে কোনও দিন এই ধরনের চরিত্রে দেখা যায় নি’।