দীপিকা পাড়ুকোনের ম্যানেজার বেপাত্তা

দীপিকা পাড়ুকোন (File Photo: IANS)

বেপাত্তা দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ। বলিউডে মাদক যােগে তাঁকে ফের তলব করেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরাে। বুধবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সামনে হাজিরা দেওয়ার কথা ছিল তার। কিন্তু এখনও পর্যন্ত এনসিবি-র সমনের কোনও জবাব তিনি দেননি।

এনসিবির মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরে বলেছেন তদন্তের জন্য তিনি আসেননি। তবে আমরা তাঁর জবাবের অপেক্ষা করব। এর আগে করিশ্মার ভারসােভার বাড়িতে তল্লাশি চালিয়ে ১.৭৭ গ্রাম হাশিশ ও তিন বােতল সিবিডি অয়েল পেয়েছিলেন এনসিবি’র অফিসাররা।

এ সবের শুরু ফাঁস হওয়া হােয়াটসঅ্যাপের চ্যাটের স্ক্রিনশট থেকে। সে সুত্রেই সেপ্টেম্বরে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি’র দফতরে ডাক পড়েছিল তার। হাজিরা দিতে হয়েছিল দীপিকা, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকেও।


ট্যালেন্ট সংস্থায় চাকরি করেন করিশ্মা, তার কর্মীদের সম্প্রতি তলব করেছিল এনসিবি। সর্বশেষ খবর অনুযায়ী অক্টোবরের শেষে ওই সংস্থা থেকে পদত্যাগ করেছেন করিশ্মা। এদিকে সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু মামলার তদন্তে সিবিআই-এর নীরবতা নিয়ে প্রশ্ন তুললাে মহারাষ্ট্র প্রদেশ কংগ্রেস কমিটি।

গত অক্টোবরে এইমসের বিশেষজ্ঞ দল যে রিপাের্ট দিয়েছিল, তা নিয়ে কেন্দ্রীয় সংস্থার গােয়েন্দারা কেন কিছু বলছেন না, সে প্রশ্নও উঠেছে। বিহার নির্বাচনের জন্য তাদের ওপর চুপ থাকার নির্দেশ এসেছে, উঠেছে সে প্রশ্নও। প্রদেশ কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক সচিন সাওয়ান্ত বলেছেন, বিহারে বিধানসভা নির্বাচন না চললে সিবিআইর রূপ অন্যরকম হত। এখন ভােটের বাজারে হয়তাে উপরের নির্দেশে তারা মুখ বন্ধ করে রেখেছেন।