কো-পেরেন্টস আমির-কিরণ 

আমির খান (Photo: IANS)

স্বামী-স্ত্রী হিসেবে জীবনের অনেকগুলাে বছর একসঙ্গে কাটানাের পর আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত ইতিমধ্যে ঘােষণা করেছেন বলিউডের অন্যতম পারফেক্টনিস্ট দম্পতি আমির খান-কিরণ রাও। আজ ভিডিও বার্তায় কিরণ ও আমির একে অপরের হাত ধরে ভক্তদের আশ্বস্ত করে জানিয়েছেন, আমরা দু’জনেই খুশি। আমাদের জীবনের এই কঠিন সিদ্ধান্তের জন্য কোনও অনুশােচনা নেই। এই পরিবারের মতােই রয়েছি। আমাদের ছেলে আজাদ রাও খানকে বড় করে তােলার ক্ষেত্রে আমরা কো-পেরেন্ট হিসেবে দায়িত্ব পালন করব। 

আমির খান ভিডিও বার্তায় বলেন, আপনারা হয়তাে দুঃখ পেয়েছেন, খারাপ লেগেছে, অবাক লেগেছে। আমরা শুধু এটুকু বলতে পারি আমরা দু’জনে ভালাে আছি, একই পরিবারের মতােই আছি। এটা ঠিক যে আমাদের মধ্যে সম্পর্কের মানেটা হয়তাে পাল্টে গেছে, কিন্তু আমরা একে অপরের পাশে রয়েছি। পাশে থাকব। আপনারা অন্য কিছু ভাববেন না। 

কিরণ রাও বলেন, আমরা দুজনে একসঙ্গে পনেরাে বছর সুন্দর একটা জীবন কাটিয়েছি। আনন্দ, হাসি, মজা করেছি। জীবনে একসঙ্গে থাকার দারুণ অভিজ্ঞতা হয়েছে। বিশ্বাস, সম্মান ও ভালােবাসা এই তিনটের ওপরেই আমাদের সম্পর্ক গড়ে উঠেছিল। এখন ফের নতুন করে আলাদা ভাবে আমরা নিজেদের জীবনের একটা অধ্যায় শুরু করব-স্বামী-স্ত্রী হিসেবে আর নয়, কো-পেরেন্টস হিসেবে থাকব। একে অপরের পাশে পরিবারে মতাে থাকব।


বলি অভিনেতা আমির খান ২০০২ সালে প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ২০০৫ সালে কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।