ভােল বদলাচ্ছেন আয়ুস্মান খুরানা

আয়ুস্মান খুরানা (Photo: Facebook)

এতদিন যে ভাবে, যে চেহারায় দর্শকরা তাকে দেখেছেন, তা পুরােপুরি বদলে যেতে চলেছে। এমনটাই দাবি করেছেন অভিনেতা আয়ুষ্মন খুরানা। চলছে ভােল বদলানাের কঠিন পরিশ্রম।

পরিচালক অভিষেক কাপুরের পরের ছবি নায়ক আয়ুষ্মন। ছবির চরিত্রের প্রয়োজনেই একেবারে বদলে যাচ্ছেন অভিনেতা। তবে মানসিকভাবে নয়, চরিত্রের প্রয়ােজনে পুরোটাই শারীরিক গঠনে । তার কঠোর জিম সেশনের একটি ছবি সম্প্রতি শেয়ার করেছেন প্রতিভাবান এই অভিনেতা। সােশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ছবিটি। নজর কেড়েছে নেটিজেনদের।

ছবিতে আয়ুষ্মান ক্যাপশন লিখেছেন, অন্য ধরনের ছবির জন্য অন্য ধরনের আমি। ছবির প্রস্তুতি চলছে দেখা যাচ্ছে ওজন তুলেছেন আয়ুষ্মান।অর্থাৎ শারীরিক কসরতে বেশ মন দিয়েছেন তিনি।


অভিনেতার এমন কসরতকে কুর্নিশ জানিয়েছেন সহ অভিনেতারা। তার ছবি নিয়ে ওয়াহ লিখেছেন ভূমি পেডনেকার ও হুমা কুরেশিরা। পরিচালক অভিষেক কাপড় স্ত্রী প্রজ্ঞা কাপুর তিনিও শুভেচ্ছা জানিয়েছেন আয়ুষ্মানকে। ছবির নাম এখনও ঠিক হয়নি।

বলিউড সূত্রে খবর, একজন খেলোয়াড়ের চরিত্রে দেখা যাবে আয়ুষ্মানকে। সেটির জন্যই এতটা পরিশ্রম করছেন তিনি। জানা গিয়েছে আয়ুষ্মানের বিপরীতে বাণী কাপুরকে দেখা যেতে পারে। বাণী সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে বেল বটমের শুটিং শেষ করে লন্ডন থেকে ফিরেছেন।

তিনি বলেছেন, আয়ুষ্মান একজন দারুণ অভিনেতা। খুবই অভিজ্ঞ। তার সঙ্গে কাজ করতে পেরে তিনি গর্বিত। আয়ুষ্মান আপাতত রয়েছেন চণ্ডীগড়ে। শুটিংও সেখান থেকেই শুরু হবে। আগামী সপ্তাহে অভিষেক কাপুর সস্ত্রীক চলে যাবেন চণ্ডীগড়ে।