জ্যাকপট পেলেন আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানা (File Photo: IANS)

ছবি মুক্তির পর আর্টিকেল ১৫ নিয়ে সব বিতর্ক মুছে গেছে। বক্স অফিসে ভালাে ব্যবসা করেছে আয়ুষ্মান খুরানা অভিনীত ছবিটি। আয়ুষ্মনের পরবর্তী ছবি পরিচালক সুজিত সরকারের গুলাবাে সিতাবাে । এই ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

সুজিত সরকারের সঙ্গে এই প্রথম কাজ করছেন না আয়ুস্মাণ খুরানা। এর আগে তাড়া ভিকি ডোনার-এ এক সঙ্গে কাজ করেছেন। সুজিত সরকারের সঙ্গে কাজ করার জন্য তিনি মুখিয়ে ছিলেন। জানিয়েছেন, সুজিত সরকারের সঙ্গে আমি এই প্রথম কাজ করছি না। এই সুযােগের জন্য অপেক্ষা করছিলাম। তিনি অসাধারণ গল্প বলতে পারেন। ওনার হাতে জাদু আছে।

এই প্রথম অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে চলেছেন আয়ুষ্মান খুরানা। অমিতাভের সঙ্গে কাজ করার সুযােগ পাওয়া তার অভিনয় জীবন সার্থক বলে মনে করছেন আয়ুষ্মান। তিনি জানিয়েছেন, ‘আমি সুজিত সরকারকে ধন্যবাদ জানাতে চাই। তিনি আমাকে এই সুযােগ দিয়েছেন’।


জ্যাকপটের থেকে কিছু কম নয় অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করা। অমিতাভ স্যারের সঙ্গে অভিনয় করার সুযােগ খুব কম মানুষই পান। আমি বিশ্বাসই করতে পারছি না। চিমটি কেটে বিশ্বাস করলাম। অবিশ্বাস্য ঘটনা। অমিতাভ স্যারের সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা সারাজীবন মনে থাকবে। অনেক কিছু শেখা যায় ওনার কাছ থেকে।