অর্জুন কাপুরের নয়া মেকআপ

দিবাকর ব্যানার্জির ‘সন্দীপ আউর পিঙ্কি ফারার’ কাহিনির চরিত্রদের যথাযথ রূপদানে সহায়তা করেছেন বিশিষ্ট মেকআপ শিল্পী সানা কেবল।

Written by SNS Mumbai | June 5, 2021 4:30 pm

অর্জুন কাপুর (Photo: Instagram/@arjunkapoor)

দিবাকর ব্যানার্জির ‘সন্দীপ আউর পিঙ্কি ফারার’ কাহিনির চরিত্রদের যথাযথ রূপদানে সহায়তা করেছেন বিশিষ্ট মেকআপ শিল্পী সানা কেবল। সানা জানান, দিবাকরের সঙ্গে দীর্ঘ আলােচনার পর চরিত্র অনুযায়ী অভিনেতা অভিনেত্রীদের মেকআপ করা হয়।

চরিত্রে অর্জুন কাপুর ও পরিনীতি অভিনয় করেছেন। তাদের চরিত্রের সঙ্গে একাত্ব হওয়ার জন্য প্রয়ােজনীয় মেকআপ যেমনটি দিবাকর চাইছিলেন তা রূপদান করা সম্ভব হয়েছে বলে জানান সানা।

অর্জুন কাপুর এখানে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন। তাই তাকে রাগী ও তৎপর পুলিশি কেতার এক মানুষ হিসেবে দেখানাে জরুরি ছিল।

সানা বলিউডের এর কৃতী স্যানন, ইয়ামি গৌতম, পরিনীতি চেপরা, দিয়া মির্জা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, অঙ্গদ বেদি, সানি কৌশল এর মতাে শিল্পীদের সঙ্গে বিভিন্ন কাহিনিতে মেকআপ শিল্পী হিসেবে কাজ করেছেন।

দিবাকর ব্যানার্জির ‘সন্দীপ আউর পিঙ্কি ফরার’ অর্জুন কাপুর ও পরিনীতি চোপরার সঙ্গে তৃতীয় কাহিনি চিত্র। এর আগে ইশাকজাদে ও নমস্তে ইংল্যান্ড চলচ্চিত্রে একই জুটি কাজ করেছিল। সন্দীপ আউর পিঙ্কি ফরার প্রয়ােজনা করেছেন যশরাজ ফিল্ম।