এখনও কি আপনি কাজ ছাড়াই থাকবেন? নেটদুনিয়ায় ট্রোল অভিষেককে 

অভিষেক বচ্চন (Photo: IANS)

আনলক -৫ এর শর্ত অনুযায়ী দেশের সিনেমা হলগুলি খােলার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সরকার। শর্তসাপেক্ষে আগামী ১৫ অক্টোবর থেকে সিনেমা হলগুলি খােলার কথা। স্বভাবতই এই ধরনের খবরে সিনেমা জগতের সঙ্গে যুক্ত সকল কলাকুশলীই খুশি। টুইট করেছেন অনেক অভিনেতা – অভিনেত্রীই। তাদের মধ্যে একজন অভিষেক বচ্চন। টুইট করে তিনি লিখেছেন – সপ্তাহের সেরা খবর। এই টুইটের পরেই দেদার ট্রোল হতে শুরু করেন জুনিয়ার বচ্চন। একজন অভিষেককে  উদ্দেশ্য করে লেখেন, এরপরেও কি আপনি কাজ ছাড়াই থাকবেন?

এই টুইটের জবাবে অবশ্য মাথা গরম করেননি অভিষেক। বরং মেজাজ শান্ত রেখেই জবাব দিয়েছেন তিনি। পাল্টা টুইটে অভিনেতা লিখেছেন- এই বিষয়টা আপনাদের, মানে দর্শকদের হাতে। যদি আপনাদের আমাদের কাজ ভালাে না লাগে , তাহলে আমরা পরের কাজ পাব না। তাই আমরা যােগ্যতা অনুযায়ী সেরা কাজ করার চেষ্টা করব। তারপর আশায় থাকব, প্রার্থনা করব, যাতে ভালাে কিছু হয় ।

ট্রোলের শেষ অবশ্য এখানেই নয়। আরও এক ব্যক্তি লিখেছেন, দ্রোণ ছবির পর কীভাবে আপনি পরের ছবিতে কাজ পান? জবাবে অভিষেক লিখেছেন, আমি তাে পাইনি। অনেক ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। ছবিতে সুযােগ পাওয়া বেশ মুশকিলের। তবে আমরা সবাই আশা নিয়ে বাঁচি। আর চেষ্টা করে যাই। নিজেদের লক্ষ্য পূরণের জন্য চেষ্টা করি ভালাে কাজ করার। প্রতিদিন ঘুম ভাঙার পর সুর্যের তলায় নিজেদের জায়গা বানানাের জন্য আমাদের লড়াই চালাতে হয়।