শু্যটিং ফ্লোরে রাহুল বসুকে প্রায় প্রাণেই মেরে ফেলেছিলেন অনিল কাপুর

রিলের নেপথ্যে রিয়েল। আর সেই রিল ও রিয়েলের মধ্যে ফেঁসে গেলেন অনিল কাপুর ও রাহুল বসু। ফেঁসে যাওয়ার চোটে প্রাণ হারানাের জোগার হয়েছিল রাহুলের।

Written by SNS Mumbai | March 2, 2021 6:56 pm

রাহুল বসু ও অনিল কাপুর (Photo: SNS)

একেই বলে গল্পের নেপথ্যে আরেক গল্প। রিলের নেপথ্যে রিয়েল। আর সেই রিল ও রিয়েলের মধ্যে ফেঁসে গেলেন অনিল কাপুর ও রাহুল বসু। ফেঁসে যাওয়ার চোটে প্রাণ হারানাের জোগার হয়েছিল রাহুলের। সম্প্রতি অনিল কাপুর একটি টুইট করে জানিয়েছেন, কীভাবে তিনি জোয়া আখতারের দিল ধড়কনে দো ছবিতে আরেকটু হলেই প্রাণে মেরে ফেলছিলেন রাহুল বসুকে।

তারপর যখন গােটা ব্যাপারটা টের পান অনিল, তখন একেবারে লজ্জায় লাল হয়ে যান। ঠিক কী করেছিলেন অনিল? অনিল জানিয়েছেন, দিল ধড়ক নে দো ছবিতে একটি দৃশ্যে রাহুল বসুর সঙ্গে তার চুড়ান্ত অ্যাকশন চলছিল। আর সেখানেই রাহুল বসুর গলায় তার দিয়ে ফঁস দিয়ে ফেলেন অনিল।

তারপর গায়ের জোরে সেই তার টানতেই থাকেন ততক্ষণে রাহুলের শ্বাস আটকে গিয়ে যাচ্ছেতাই অবস্থা। শুটিং থামল। গােটা টিম ঝাপিয়ে পড়লাে। রাহুল ততক্ষণে মাটিতে লুটিয়ে। চোখেমুখে জল ছিটিয়ে রাহুলকে সুস্থ করা হল। একপাশে লজ্জায় লাল হয়ে দাঁড়িয়েছিলেন অনিল। রাহুলের কাছে ক্ষমাও চান তিনি।

একটি ভিডিও টুইট করে গােটা ঘটনা জানিয়েছেন অনিল কাপুর। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল জোয়া আখতারের দিল ধড়কনে দো স্টারকাস্টে ছিল চমক। প্রিয়াঙ্কা চোপড়া, রণবী সিং, অনুষ্কা শর্মা, অনিল কাপুর, রাহুল বসু একের পর এক দারুণ তারকা। ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী এবং অনিল কাপুরের জামাইয়ের চরিত্রে দেখা গিয়েছিল রাহুল বােসকে।

ছবিটি বক্স অফিসে তেমন সফল না হলেও প্রশংসিত হয়েছিল ছবিটি। জিন্দেগি না মিলেগি দোবারার পর এটিই ছিল জোয়া আখতারের বিগস্টার ছবি। সেই ছবি থেকেই স্মৃতি শেয়ার করেছেন অনিল কাপুর। আজকাল সােশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অনিল কাপুর। মাঝেমধ্যেই শেয়ার করেন তার ফিট ছবি। কীভাবে নিজের বয়সকে ধরে রেখেছেন, তাও জানিয়েছেন ভক্তদের।

এমনকী সােশাল মিডিয়ায় তাঁর ডায়েট চার্টও শেয়ার করেছেন। কয়েকদিন আগেই অনুরাগ কাশ্যপের সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে সুপারহিট হয়েছিলেন অনিল প্রশংসা পেয়েছিলেন। পর্দায় এলে এখনও যে তিনি কাপাতে পারেন, তার প্রমাণ দিয়েছিলেন বলিউডের ঝাক্কাস নায়ক।