রােহিত শেট্টির ছবিতে প্রথমবার অক্ষয় কুমার

রোহিত শেট্টি ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অক্ষয় কুমার (ছবি- ট্যুইটার @akshaykumar)

পুলিশ প্রধান চরিত্র নিয়ে ছবি করতে ভালােবাসেন পরিচালক রােহিত শেট্টি। ‘সিঙঘম’, ‘সিম্বা’ বক্স অফিসে বেশ ভালােই ব্যবসা করেছে। মার্ভেল সিনেম্যাটিক ইউনির্ভাস-এর মতাে পুলিশ চরিত্র নিয়ে তিনি সিঙ্ঘম সিনেম্যাটিক ইউনিভার্স তৈরি করতে চাইছেন। ইতিমধ্যেই রােহিতের ছবিতে অজয় দেবগণ বা রণবীর সিংকে অভিনয় করতে দেখা গেছে। এবার পরিচালক এক্সপেরিমেন্ট করতে চাইছেন অক্ষয় কুমারকে নিয়ে। রােহিতের আগামী ছবি ‘সূর্যবংশী’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। একজন গোয়েন্দা প্রধানের চরিত্রে আক্কিকে অভিনয় করতে দেখা যাবে।

অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। তবে ছবিটি তৈরি হবে ৯০ দশকের পটভূমিকায়। ছবিটি মূলত ব্যাকগ্রাউন্ডে দেখান হবে। বর্তমান পটভূমিতে তৈরি হয়নি এর চিত্রনাট্য। তদন্তকারী সংস্থা এটিএসের করা একটি গুরুত্বপূর্ণ অপরাধের তদন্ত নিয়ে ছবিটি তৈরি হচ্ছে। পুলিশ প্রধানের চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার।

ছবিটি একটি পর্বে তৈরি হচ্ছে না। শোনা যাচ্ছে অক্ষয় কুমার ছবিটির সিকুয়েল তৈরি করতে চাইছেন।


নব্বই দশকে নিরাপত্তা পরিষেবায় সিসিটিভি বা সােশ্যাল মিডিয়ায় চল ছিল না। পুরনাে তদন্ত পদ্ধতিতে কীভাবে তদন্ত করা যায় তাই দেখানাে হবে ছবিটিতে। আগামী মে মাস থেকে ছবির শুটিং শুরু হবে। রােহিতের সঙ্গে ছবির সহ প্রযােজনায় রয়েছেন আক্কি। আগামী বছরের ঈদের সময় ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।