ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ হতে চলেছে অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’

'লক্ষ্মী বম্ব'এর পোস্টার। (Photo: Twitter / @taran_adarsh)

করোনা মোকাবিলায় লকডাউন চলছে দেশজুড়ে। তবে এই লকডাউনের অনেক আগে থেকেই বন্ধ হয়ে গিয়েছে সিনেমার শুটিং। বন্ধ করা হয়েছে সিনেমা হলও। সংক্রমণ রুখতে সোশ্যাল ডিস্ট্যান্সিং বজায় রাখতেই সতর্কতার খাতিরে এইসব ব্যবস্থা করা হয়েছে।

ইতিমধ্যেই একদফা লকডাউনের মেয়াদ বেড়েছে। এবার তাই নিজের ছবি ‘লক্ষ্মী বম্ব’ ওয়েবের মাধ্যমে অর্থাৎ ডিজিটালেই রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন অক্ষয় কুমার এবং পরিচালক রাঘব লরেন্স। মিড ডে-র একটি রিপোর্ট এবং বিটাউনের বিভিন্ন সুত্রানুসারে শোনা যাচ্ছে এমনটাই।

সূত্রের খবর ডিজনি এবং হটস্টারে ‘লক্ষ্মী বম্ব’ রিলিজ করতে চলেছে। সিনেমার শুটিং শেষ হলেও এডিটিং, মিক্সিং ও অন্যান্য অনেক কাজ বাকি থাকে। লকডাউনের কারনে গোটা টিম এখন বাড়ি বসেই সেইসব কাজ শেষ করছেন। ফিনিশিং টাচ দিতে তাই সময়ও লাগছে খানিকটা বেশি। আশা করা হচ্ছে জুন মাসে নাগাদ ডিজিটালে রিলিজ হবে এই ছবি।


নির্মাতারা বিশেষ করে অক্ষয় একেবারেই চান না যে এই ছবির সঙ্গে যুক্ত কারও আর্থিক ক্ষতি হোক। আর সিনেমাটা যেন সারা বিশ্বের মানুষ দেখতে পান সেই ব্যবস্থাও করতে চায় টিম ‘লক্ষ্মী বম্ব’। আর তাই ডিজিটাল মাধ্যমে সিনেমা রিলিজের ভাবনা এসেছে তাদের মাথায়। সবদিক ভেবেই ডিজনি এবং হটস্টারের মত প্ল্যাটফর্মকে বেছে নিয়েছেন ‘লক্ষ্মী বম্ব’-এর নির্মাতারা। এখন শুধুই সময়ের অপেক্ষা।

‘লক্ষ্মী বম্ব’-ছবিতে এক ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করছেন আক্কি। গত বছর নবরাত্রির সময় ছবির ফাস্ট লুক প্রকাশ্যে এনেছিলেন অক্ষয়। গাঢ় লাল শাড়ি সঙ্গে কালো ব্লাউজ। কপালে সিঁদুরের বড় টিপ। পেতে আঁচড়ানো চুল। আর চোখে এক অদ্ভূত তীক্ষ্ণ দৃষ্টি। যাতে মিশে রয়েছে অসম্ভব ক্রোধ।

নতুন অবতারে অক্ষয়কে দেখে চমকে গিয়েছিল সিনেমাপ্রেমী দর্শকমহল। দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’র রিমেক এই সিনেমায় রয়েছেন কিয়ারা আডবাণীও।