১৪ বছর পর এক পর্দায় জন-অভিষেক

জন আব্রাহাম ও অভিষেক বচচন। (File Photo: SNS)

তরুণ মনসুখানি পরিচালিত দোস্তানা রিলিজের ১৪ বছর পর আবার স্ক্রিনে একসঙ্গে ফিরতে চলেছেন জন আব্রাহাম ও অভিষেক বচচন। এই খবর নতুন নয়। যা নতুন তা হল মালয়ালি ক্লাসিক ছবি আইয়াপ্পানাম কোশিয়াম-এর হিন্দি রিমেকের দায়িত্ব নিতে চলেছেন মিশন মঙ্গল খ্যাত পরিচালক জগন শক্তি। আপাতত স্ক্রিপ্ট ও প্রি প্রােডাকশনের কাজ সেরে ফেলেছেন তিনি। 

সূত্রের খবর, জগন মালয়ালি ছবিটি দেখে সেটির ভক্ত হয়ে গিয়েছিলেন। তাই যখন তার কাছে পরিচালনার অফার আসে তিনি আর দেরি করেননি। তিনি অক্ষয় কুমারকে নিয়ে পরবর্তী ছবি মিশন লায়ন-এর কাজ শুরুর পরিকল্পনা করছিলেন। তবে কোনও কারণবশত তা পিছিয়ে যাওয়ায় তিনি আইয়াপ্পান কোশিয়ামের হিন্দি রিমেক তৈরিতে মন দিতে পেরেছেন। 

জুলাই মাসে জন-অভিষেক অভিনীত রিমেক ফ্লোরে যেতে চলেছে। আব্রাহাম মালয়ালি ছবির বিজু মেননের চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে অভিষেককে দেখা যাবে পৃথ্বিরাজের চরিত্রে। ছবির ভাষায় পরিবর্তনের কারণে গল্প বলার স্টাইলটাও কিছুটা পাল্টেছে। তবে বাকিটা একই রয়েছে। 


জন এবং অভিষেককে একসঙ্গে নিয়ে আসা পারফেক্ট আইডিয়া ছিল। দোস্তানায় দু’জনকে যেভাবে দেখা গিয়েছিল তার বৈপরীত্য সামনে আনতে দু’জনকে কাস্ট করা হয়েছে। 

অভিষেক বর্তমানে দশভির শুটিংয়ে আগ্রায় রয়েছেন। অন্যদিকে মুম্বইয়ে এক ভিলেন রিটানর্স নিয়ে ব্যস্ত জন। তারপর এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে পাঠান টিমের সঙ্গে যােগ দেন তিনি। ভারত ও বিদেশে ২ মাসের জন্য শুটিং করার কথা রয়েছে তার। জুনের মধ্যে পাঠানের কাজ শেষ করে জন শুরু করবেন আইয়াপ্পানাম কোশিয়ামের হিন্দি রিমেকের কাজ।