‘১২৫’ বছর একসঙ্গে আয়ুষ্মান-তাহিরা

আয়ুষ্মান খুরানা (File Photo: IANS)

একেই বলে প্রেম! একেই বলে একসঙ্গে থাকার মানে! অন্তত আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপের বিবাহবার্ষিকীর সােশ্যাল পােস্ট দেখে এমনটাই মন্তব্য ভক্তদের একাংশের। জীবনের এমন বিশেষ দিনকে এভাবেই বিশেষ করে রাখতে শেখালেন অভিনেতা ও লেখিকা জুটি। এদিন নিজেদের বিবাহবার্ষিকী উপলক্ষে সােশ্যাল মিডিয়া পােস্ট করেছেন একই ছবি। আয়ুষ্মানের কাঁধে চড়ে চলেছেন তাহিরা। দু’জনেরই প্রাণখােলা হাসিমুখ। সােশ্যাল মিডিয়ায় স্বাভাবিকভাবেই নজর কেড়েছে তাদের পােস্ট তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে তাদের ক্যাপশন।

বলিউডের নতুন হার্টথ্রব তাদের ছবি শেয়ার করে লিখেছেন, একসঙ্গে থাকার ১২৫ বছর পালন করছি। হয়তাে আরও বেশি। কারণ আমি তােমাকে জানি শত বছর ধরে। সময় মনে নেই। এই জুটি শুধু এই জীবনের জন্য হতে পারে না। তুমি আমার সঙ্গী, প্রেমিকা, ব্যক্তিগত স্ট্যান্ডআপ কমেডিয়ান, লাইফ কোচ ও সবার ওপরে আমার প্রিয় বন্ধু। আমি তােমার সঙ্গে বুড়াে হতে চাই। আমি জানি দারুণ মজা হবে। হ্যাপি অ্যানিভার্সারি তাহিরা কাশ্যপ। তাহিরা ও আয়ুম্মানের দুই ছেলেমেয়ে রয়েছে- বিরাজবীর ও ভারুস্কা।

এই একই ছবি তাহিরও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তিনি ক্যাপশন করেছেন, ‘এবং আমি মিথ্যে বলি না। এভাবেই ও আমাকে তুলে ধরে। গানি ব্যাগ বা আলুর বস্তা যেন। কিন্তু এই ভালােবাসাটাকেই আমি ভালােবাসি। হ্যাপি অ্যানিভার্সারি। আয়ুষ্মান খুরানার স্ত্রী জনপ্রিয় লেখিকা এবং ক্যান্সার জয় করে আসা তাহিরা কাশ্যপ।