গােটা তৃণমূল ভেঙে যাবে: দিলীপ 

ভােটের আগেই গােটা তৃণমূল দলটাই ভেঙে যাবে। রবিবার চৌরঙ্গিতে চা চক্রে যােগ দিয়ে একথা বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ।

Written by SNS Kolkata | January 18, 2021 11:00 am

দিলীপ ঘােষ (File Photo: IANS)

ভােটের আগেই গােটা তৃণমূল দলটাই ভেঙে যাবে। রবিবার চৌরঙ্গিতে চা চক্রে যােগ দিয়ে একথা বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। রথে চড়ে সেখানে পৌঁছান তিনি। সেখানে তিনি বলেন, অপেক্ষা করুন, ভােটের আগে তৃণমূল দলটা ভেঙে যাবে পুরাে। 

প্রতিদিনই দিদির দলের নেতারা বলছেন, আমরা বিজেপিতে আসব। আমাদের পার্টি অফিসের বাইরে তৃণমূল নেতাদের লম্বা লাইন। আমার কাছে প্রতিদিন বড় বড় তালিকা আসছে। যদিও শীর্ষ নেতৃত্বের নির্দেশে অন্য দলের নেতাদের জন্য হাট করে খুলে রাখা দরজার পাল্লা এ বার ধীরে ধীরে বন্ধ করার প্রক্রিয়া শুরু করতে হচ্ছে বিজেপি রাজ্য নেতৃত্বকে। 

বিজেপি সূত্রে খবর, অন্য দল থেকে যাঁদের নেওয়া হচ্ছে, তাদের সবাইকে বিধানসভা ভােটে টিকিট না দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছেন নেতৃত্ব। কারণ অন্য দলের এমন অনেক বিধায়কই সম্প্রতি বিজেপিতে নাম লিখিয়েছেন, যাঁরা গত লােকসভা ভােটের ফলাফলের নিরিখে নিজের বিধানসভা কেন্দ্রে হেরে বসে আছেন।

বহিরাগত ইস্যুতে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে দিলীপবাবু বলেন, ‘ওঁর কাছে আমাদের দেশের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সর্বভারতীয় সভাপতি সকলেই বহিরাগত। কিন্তু ওঁর বাড়ির পাঞ্জাবী বউ বহিরাগত নন। মুখ্যমন্ত্রী বুঝে গিয়েছেন, তৃণমূলের দিন শেষ। তাই এখন সিপিএম-কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়ে বিজেপিকে ঠেকানাের চেষ্টা করছে। কিন্তু তাতেও কোনও লাভ হবে না। 

দিলীপ ঘােষকে পাল্টা কটাক্ষ করে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, তৃণমূলের যত খারাপ নেতা, তাদেরই ঠাই হচ্ছে বিজেপিতে। এ রাজ্যে ৯৯ আসনও পেরােতে পারবে না বিজেপি।