বাংলায় জয় নিশ্চিত: মােদি

বুধবার সংসদীয় কমিটির বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির দাবি, ‘বাংলায় জয় নিশ্চিত।’

Written by SNS New Delhi | March 11, 2021 10:16 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (File Photo: IANS)

বাংলার মাটি দখলে মরিয়া বিজেপি। প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী, প্রতিরক্ষা মন্ত্রী থেকে দলের সভাপতির ভােটের আগে একাধিক সভা করার কথা। এরই মধ্যে বুধবার সংসদীয় কমিটির বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি’র দাবি, ‘বাংলায় জয় নিশ্চিত।’ 

উল্লেখ্য, গত রবিবার কলকাতায় ব্রিগেডের সুবিশাল জনসভা থেকে রাজ্যে আসল পরিবর্তনের ডাক দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। তিনি বুঝিয়ে দেন, ১০ বছর আগে মমতার হাত ধরে যে পরিবর্তন হয়েছিল, সেটা আসল পরিবর্তন নয়। বাংলার মানুষ দিদির উপর ভরসা করেছিলেন কিন্তু দিদি সেই ভরসা ভেঙে দিয়েছেন। 

ব্রিগেডের সভায় প্রধানমন্ত্রী আরজি জানান, এবার বাংলায় আসল পরিবর্তনের লক্ষ্যে ভােট দিন। দিদি বামেদের বিরুদ্ধে যে পরিবর্তনের ডাক দিয়েছিলেন, সেই পরিবর্তনের লক্ষ্যে ভােট দিন। দিদি বামেদের বিরুদ্ধে যে পরিবর্তনের ডাক দিয়েছিলেন, সেই পরিবর্তন কি আদৌ এসেছে? বাংলার গরিব মানুষের জীবন কি বদলেছে? বাংলার খুন-খারাপির রাজনীতি কি বদলেছে? আজ বাংলায় মা-মাটি-মানুষের কী পরিস্থিতি সেটা ভাল করেই জানেন আপনারা।’ 

আর ৭২ ঘণ্টার ব্যবধানে এবার পার্লামেন্টে বসে বিজেপির সংসদীয় দলের বৈঠকে আসন্ন নির্বাচন, করােনা সহ একাধিক বিষয়ে আলােচনায় বাংলায় জয় নিশ্চিত বলে দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। এ দিন বৈঠকে প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ ও প্রফুল প্যাটেল সহ অনেকেই। 

সেখানেই পশ্চিমবঙ্গ নির্বাচন নিয়ে বার্তা দেন প্রধানমন্ত্রী। অত্যন্ত আত্মবিশ্বাসের সুরে তিনি বলেন, ‘বাংলায় জয় নিশ্চিত। দলের নেতারা যথাযথ কাজ করলে নির্বাচনে দলের জয় হবে।’ বৈঠকের পর সংসদ বিষয়ক মন্ত্রী প্রফুল প্যাটেল জানান, প্রবীণ নাগরিক থেকে শুরু করে ফ্রন্টলাইন কর্মীরা অর্থাৎ যাঁরা করােনা ভ্যাকসিন পাওয়ার যােগ্য, তাদের টিকা নেওয়ার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী। এছাড়া, স্বাধীনতার ৭৫ তম বর্ষপূর্তি উপলক্ষে মার্চের ১২ তারিখ থেকে ৭৫ সপ্তাহ পর্যন্ত অনুষ্ঠান ঘােষণা করেন তিনি।