রায়দিঘিতে বৌভাতের দিনে বরের অস্বাভাবিক মৃত্যু

প্রতিকি ছবি (File Photo: iStock)

মঙ্গলবার বিকেলে বৌভাতের দিনে রায়দিঘির কাশীনগরে অনুষ্ঠান ভবনের একটি ঘরে বর তেত্রিশ বছরের রামেশ্বর হালদার-এর ঝুলন্ত দেহ উদ্ধার হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। অনুষ্ঠান বাড়িতে থাকা বর ও কনে পক্ষের লােকজন রামেশ্বর কে রায়দিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘােষণা করে।

রায়দিঘি থানার পুলিশ হাসপাতাল থেকে দেহ নিয়ে বুধবার ময়নাতদন্তে পাঠিয়েছে। বুধবার সন্ধ্যা পর্যন্ত কেউ কোনও অভিযােগ দায়ের করেনি। অস্বাভাকি মৃত্যুর কেস দায়ের করে পুলিশ তদন্ত শুরু করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেল, রায়দিঘির কৌতলা গ্রামের বাসিন্দা গােচরণ হাইস্কুলের শিক্ষক রামেশ্বর এর সঙ্গে খাঁড়া পাড়া তালতলার বাসিন্দা পাত্রীর দেখাশােনা করে রবিবার বিয়ে হয়। মঙ্গলবার ছিল বৌভাতের অনুষ্ঠান। অনুষ্ঠান বাড়ি ভাড়া করে বৌভাতের আয়ােজন করা হয়েছিল। বর কনে দু বাড়ির লােকজন ছিল অনুষ্ঠান বাড়িতে।


বিশ্রাম করবার নাম করে বর রামেশ্বর অনুষ্ঠান বাড়ির একটি ঘরে যায়। বিকেল হলে কনে সাজানাের সময়ে বরের খোঁজ পড়ে। বন্ধ দরজা ধাক্কা দিলেও না খােলায় দরজা ভাঙলে দেখা যায় বর রামেশ্বর গলায় কাপড় জড়িয়ে ঝুলছে। হতবাক সকলে। বন্ধ হয়ে যায় বৌভাতের অনুষ্ঠান। কেন এভাবে পেশায় শিক্ষক বর রামেশ্বর আত্মহত্যা কালাে ভেবে পাচ্ছে না পরিবার পরিজন।