শিলদার কোবরা ক্যাম্পে গুলিতে মৃত দুই জওয়ান

সােমবার ভােররাতে পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি থানার কমলা এলাকায় থাকা ২৩২ কোৱা ক্যাম্পে চলল গুলি, এই গুলিতে নিহত ২ জওয়ান।

Written by SNS West Medinipur | March 9, 2021 12:41 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

সােমবার ভােররাতে পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি থানার কমলা এলাকায় থাকা ২৩২ কোৱা ক্যাম্পে চলল গুলি, এই গুলিতে নিহত ২ জওয়ান। জানা গিয়েছে নিহত পুরুষ জওয়ান এর নাম রাজীব কুমার যাদব, যার বয়স আনুমানিক ৩৭, তার বাড়ি উত্তরপ্রদেশে, অপর মৃত মহিলা জওয়ান এর নাম রাবড়ী সেজালবেন, যার বয়স আনুমানিক ২৭ বছর, তার বাড়ি গুজরাট এর গান্ধিনগরে।

এই ঘটনায় যথেষ্ট শােরগােল পড়ে গিয়েছে ২৩২ কোব্রা ক্যাম্পের মধ্যে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ অন্যদিকে মুখে কার্যত কুলুপ এঁটেছে জওয়ানরা, দুই জনের মৃতদেহ উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়েছে।

ওই মহিলা কোবরা জওয়ান রবিবার রাতে ডিউটি করে ছিল বলে জানা যায়। তবে সি আর এফ এর ২৩২ কো ক্যাম্পের পক্ষে জানানাে হয় যে ক্যাম্পে গুলির শব্দ শােনার পর ক্যাম্পে থাকা অন্যান্য জওয়ানরা ক্যাম্পের একটি রুমের মধ্যে ওই দুই জওয়ানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে, ঘটনাস্থলেই তারা মারা যায়। ওই দুই জওয়ান তাদের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছে বলে অনুমান।

কিন্তু বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে কোবরা ক্যাম্পে কি করে এমন ঘটনা ঘটতে পারে। তবে ওই মহিলা জওয়ানের সাথে মৃত পুরুষ জওয়ানের ভালােবাসার সম্পর্ক ছিল বলে জানা যায়। মৃত দুই জওয়ানের বাড়িতে খবর পাঠানাে হয়েছে।