২১শে নির্বাচনে তৃণমূল ১০০টিও আসন পাবে না, সরকার গঠন করবে বিজেপি: মুকুল

‘২১ শে নির্বাচনে তৃণমূল ১০০ টি আসনও পাবে না। সরকার গঠন করবে বিজেপি।’ নদিয়ার শিমুরালিতে এক জনসভায় এসে একথা জানালেন বিজেপি নেতা মুকুল রায়।

Written by Ankita Bhattacharya Nadia | December 16, 2020 8:06 pm

মুকুল রায় (Photo: IANS)

‘২১ শে নির্বাচনে তৃণমূল ১০০ টি আসনও পাবে না। সরকার গঠন করবে বিজেপি।’ নদিয়ার শিমুরালিতে এক জনসভায় এসে একথা জানালেন বিজেপি নেতা মুকুল রায়। পাশাপাশি, তিনি রাজ্য সরকারে বিরুদ্ধেও তােপ দাগেন।

মঙ্গলবার শিমুরালিতে বিজেপি একটি জনসভার আয়ােজন করে। সেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুকুল রায়। তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, ‘ শিল্পের দেখা নেই রাজ্যে। কৃষি অবস্থাও বেহাল। মুখ্যমন্ত্রী কাউকেই চাকরি দেননি। আগামী বিধানসভা নির্বাচনে ১০০ টি আসন পাবে না তৃণমূল। তিনি আরও পশ্চিমবঙ্গে বিদ্যুতের দাম অনেক। কোনও রাজ্যে বিদ্যুতের দাম ১২ টাকা নেই। মমতা বন্দ্যোপাধ্যায় তালিকা প্রকাশ করুন উনি একজনকে যদি সরকারি চাকরি দিয়ে থাকেন, তাহলে আমি রাজনীতি করাই ছেড়ে দেবে।’

মুকুল রায় আরও বলেন, ‘বাংলা আজ শিল্প ক্ষেত্রে ব্যর্থ, কৃষি ক্ষেত্রে ব্যর্থ, শিক্ষা ক্ষেত্রে ব্যর্থ। তাহলে মুখ্যমন্ত্রী বাংলায় কী দিয়েছেন? এর ফলে রাজ্যে বেড়েছে চুরির সংখ্যা।’ আম্ফান দুর্নীতির বিরুদ্ধে মুকুলবাবু বলেন, ‘প্রধানমন্ত্রী টাকা দেওয়া সত্ত্বেও আজও আম্মান ক্ষতিগ্রস্থদের কোনও উন্নতি হয়নি।’

তিনি বলেন, ‘এই লড়াই কঠিন লড়াই। এই লড়াই জিততে হবে। এই লড়াই জেতার জন্য নতুন লােককে স্বাগত জানাতে হবে উদার হতে হবে।’ এদিনের জনসভায় বিজেপি কর্মী-সমর্থকদের উৎসাহিত করলেন মুকুল রায়। মঞ্চে উপস্থিত ছিলেন জেলা সভাপতি অশােক চক্রবর্তী সহ আরও অনেকে।