দীপাবলির রাতে অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য গঙ্গারামপুরে, আগুনের কবলে তিনটি দোকান

প্রতিকি ছবি (Photo: IANS)

দীপাবলির রাতে দুটি পৃথক ঘটনায় আগুন লেগে পুড়ে গেলি একটি পাটের গােডাউন সহ সাইকেল ও বাসনপত্রের দোকান। শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার শিববাড়ি এবং সুকদেবপুর এলাার ঘটনা। ঘটনার খবর পেয়ে গঙ্গারামপুর ও বুনিয়াদপুর থেকে দমকলের দুটি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। উৎসবের মরসুমে এই অগ্নিকাণ্ডের ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষতির সম্মুখীন হয়েছে কাঠের গােডাউন সহ সাইকেল ও বাসনপত্রের দোকান মালিক। পুলিশ পৌছে পরিস্থিতি খতিয়ে দেখে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, প্রথমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে শিব্বাড়ির বাসিন্দা মধুসুদন সাহার পাটের গােডাউনে। গােডাউনে কয়েক লক্ষ টাকার পাট থাকলেও আগেভাগে দমকলের ইঞ্জিন পৌছে যাওয়ায় সামান্য কিছু ক্ষতি হয়েছে। অপর ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুরের সুকদেবপুর এলাকায়। এলাকার বাসিন্দা প্রদীপ পাল ও তার ভাইয়ের দোকানে আগুন লেগে বিপত্তি ঘটে। তাদের সাইকেল ও বাসনপত্র সহ হার্ডওয়ারের দোকানে আগুন লাগায় প্রায় ছয় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে বুনিয়াদপুর থেকে দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রদীপ পাল, মধুসূদন সাহারা জানিয়েছেন, অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষতির সম্মুখীন হয়েছেন তারা। সরকারি ভাবে সাহায্য পেলে উপকৃত হতেন।