তিনজন আন্তরাজ্য গাড়ি পাচারকারী গ্রেফতার

আন্তরাজ্য গাড়ি পাচারকারী তিনজন গ্রেফতার সঙ্গে একটি স্কপিও গাড়ি , কার্তুজ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার নিয়ামতপুর ফাঁড়ি পুলিশের।

Written by SNS Asansol | February 8, 2021 8:36 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

আন্তরাজ্য গাড়ি পাচারকারী তিনজন গ্রেফতার সঙ্গে একটি স্কপিও গাড়ি , কার্তুজ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার নিয়ামতপুর ফাঁড়ি পুলিশের। শনিবার রাতে গােপন সূত্রে খবর পেয়ে কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ। আন্তঃরাজন গাড়ি পাচারকারী তিনজনকে গ্রেফতার করল।

রাজেন কুমার, বিকাশ কুমার, সুশীল কুমার এর সব মুঙ্গেরের বিহার থেকে গাড়ি ছিনতাই করে। পশ্চিমবঙ্গে নিয়ে আসছিলাে। শনিবার গােপন সূত্রে খবর পেয়ে নিয়ামতপুর পেট্রোল পাম্প সংলগ্ন মসজিদের সামনে থেকে গ্রেফতার করে । এরা সব বিহালে মুঙ্গের বাসুদেবপুর থানা এলাকার বাসিন্দা।

রবিবার সকালে তাদেরকে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে আদালতে তােলা হয়। অন্যদিকে গাড়ির মালিক মােহাম্মদ শাহেনশাহ জানান, বিহারের মুঙ্গের বাসুদেবপুর থানা এলাকা থেকে আমাকে বন্দুক ঠেকিয়ে হাত মুখ বেঁধে ফেলে দেয়। কোনরকমে বেঁচে বাড়ি ফিরে বিহারের বাসুদেবপুর থানাতে অভিযোগ জানার পর জানা যায়।

পশ্চিমবঙ্গ কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ি এলাকা থেকে আটক করে, তিন পান্ডা সহ আগ্নেয়াস্ত্র, কার্তুজ উদ্ধার করে পুলিশ। ঘটনার খবর পেয়ে বিহার রাজ্যের মুঙ্গের জেলার বাসুদেবপুর থানার পুলিশ আসে নিয়ামতপুর ফাঁড়িতে। সেইখান থেকে বিহার পুলিশ আসানসোল আদালতে যায় আসামিদের ট্রানজিস্ট রিমাণ্ডে বিহারে নিয়ে যায়।