তৃণমূলের বদনাম করার জন্য এই ঘটনা: ফিরহাদ

বগটুইয়ে ফিরহাদ হাকিম (Photo: SNS)

রামপুরহাটে তৃণমূল উপপ্রধান খুনের ঘটনায় উত্তপ্ত গোটা এলাকা। ঘটনার পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তৃণমূলের তিন প্রতিনিধি দল রামপুরহাটে যান। জানা যায় প্রতিনিধি দলে ছিলেন রামপুরহাটের বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়, লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহ এবং ফিরহাদ হাকিম।

বীরভূমের রামপুরহাটে পৌঁছে মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, রামপুরহাট-কাণ্ডের ঘটনায় সিপিএম, বিজেপি বা অন্য দল যেই জড়িত থাকুক ছাড় পাবেন না। এমনকি তৃণমূলের কেউ জড়িত থাকলে, ছাড় দেওয়া হবে না তাঁদেরও।

এছাড়াও মন্ত্রী বলেন, “তৃণমূলের বদনাম করার জন্য এই ঘটনা ঘটানো হয়েছে। এই ঘটনা তৃণমূলের বিরুদ্ধে বড় চক্রান্তের নিদর্শন। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের কাউকে ছাড়া হবে না।”


ফিরহাদ আরও বলেন, “আমাদের লোককেই প্রথমে মারবে। তার পর আমাদের লোকদেরই আগুনে পুড়িয়ে মারা হবে। এই ঘটনা সহ্য করা যাবে না। পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে সঠিক তদন্ত করার জন্য। রাজ্য পুলিশের ডিজি রামপুরহাট আসছেন। ডিজিকে বলেছি আপরাধীদের খুঁজে বার করতে হবে। সবার উপরে আইন রয়েছে। কাউকে ছেড়ে কথা বলা হবে না।”

এদিন ফিরহাদ হাকিমের সঙ্গে অনুব্রত মণ্ডলও সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন, কিন্তু তিনি এই বিষয়ে কিছু বলেননি। যদিও, এর আগে তিনি শর্ট সার্কিটের কারণে আগুন লাগতে পারে বলে আশঙ্কা করেছিলেন।