চোরেদের জেলে পাঠানাে হবে: শাহ

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (File Photo: IANS)

এমনভাবে রাগ দেখিয়ে কমল (পদ্ম) ফুলে পান্ডবেশ্বরে আপনারা বােতাম টিপুন, যাতে কলকাতায় দিদির কারেন্ট লাগে। পশ্চিম বর্ধমান জেলার পান্ডবেশ্বরের মান্দারবনিতে পান্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তেওয়ারির সমর্থনে সােমবার একটি সভা থেকে এমনভাবে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।

এদিনের সভায় বক্তব্য রাখার একবারে শুরু থেকেই যথেষ্ট আক্রমণাত্মক ছিলেন নরেন্দ্র মােদির সেনাপতি। বাংলার ভােটে জয়কে পাখির চোখ করা অমিত শাহ আরাে বলেন, গরীব মানুষদের কয়লা চুরি করে নিয়ে যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়য়ের গুন্ডারা।

নরেন্দ্র মােদির সরকার সেই চোরদের ধরে কয়লা চুরি বন্ধ করার উদ্যোগ নিয়ে ঠিক করেছে তাে? আপনারা বলুন। ঠিক করেছে? না করেনি? মমতা বন্দ্যোপাধ্যায়ের গুন্ডারা বুলবুল ও আমফানের টাকা খেয়েছে ।


করােনার সময় মােদি সরকারের পাঠানাে গরীবদের চালও খেয়ে নিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের গুন্ডারা ভাবছে তাদের কিছু হবে না । কেউ তাদের কিছু করতে পারবে না। কিন্তু এমন ভাবা একবারে ঠিক নয়।

২ মে-র পরে বিজেপি এই রাজ্যে সরকার গঠন করার পরে এইসব গুন্ডাদের জেলের পেছনে পাঠানাে তিনি আরাে বলেন, এক মিশ্রকে গ্রেফতার করা হয়। এই গ্রেফতারের পরে দিদির ভাইপাে ময়দানে নেমে পড়েন।

এমন ভাবে বলতে শুরু করেন যেন, বিজেপি তৃণমূল কংগ্রেসের মহাসচিবকে নিয়েছে। প্রার্থী জিতেন্দ্র তেওয়ারি ছাড়াও সভায় ছিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরােত্তম মিশ্র, সর্বভারতীয় সম্পাদক অরবিন্দ মেনন ও শিবরাম বর্মন। তবে এদিনের সভায় ভিড় তেমনভাবে হয়নি।