কলকাতায় ভােটার হলেন মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী বেলগাছিয়া-কাশীপুর এলাকায়। বােনের বাড়ির ঠিকানায় ভােটার হলেন। ফলে মিঠুন চক্রবর্তীর বিজেপির প্রার্থী হওয়ার জল্পনা আরও একধাপ বাড়ল।

Written by SNS Kolkata | March 22, 2021 1:55 pm

মিঠুন চক্রবর্তী ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। (Photo: Twitter | @Joydas)

মিঠুন চক্রবর্তী বেলগাছিয়া-কাশীপুর এলাকায়। বােনের বাড়ির ঠিকানায় ভােটার হলেন। ফলে মিঠুন চক্রবর্তীর বিজেপির প্রার্থী হওয়ার জল্পনা আরও একধাপ বাড়ল। ৭ মার্চ ব্রিগেডের সভায় বিজেপিতে যােগ দেন মিঠুন চত্রবর্তী।

তাঁর বিজেপি যােগে স্বাভাবিকভাবেই অনেকে ভাবতে শুরু করেছিলেন হয়তাে বাংলার নির্বাচনে প্রার্থী হনে মিঠুন। কিন্তু প্রথম থেকেই এবিষয়ে। ইতিবাচক কোনও প্রতিক্রিয়া দেননি। পরে কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছিলেন, দল চাইলে অথবা মিঠুন চক্রবর্তী চাইলে তাঁর প্রার্থী। হওয়ার বিষয়ে আলােচনা করা হবে।

কিন্তু তারপর বেশ কিছুদিন পেরিয়েছে। কয়েকদফার প্রার্থীতালিকা ঘােষণা করেছে বিজেপি। সেখানে নাম নেই মিঠুনের। তবে এখনও বেশ কিছু প্রার্থীর নাম ঘােষণা বাকি। তার মধ্যেই কি কোনও আসনে টিকিট পেতে পারেন মিঠুন? তা নিয়ে কানাঘুষাে শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

উল্লেখ্য, এই নির্বাচনে তৃণমূল বিজেপি উভয় দলেই অভিনেতা অভিনেত্রীদের ভিড়। সায়ন্তিকা-সায়নী থেকে শুরু করে যশ-শ্রাবন্তী-পায়েল সহ টলিউডের তারকারা অংশ নিয়েছেন নির্বাচনী লড়াইয়ে। প্রতিপক্ষকে টেক্কা দিতে প্রস্তুত সকলেই।

এই পরিস্থিতিতে লড়াইয়ের ময়দানে সুপারস্টার মিঠুনের উপস্থিতি বিজেপিকে বাড়তি অক্সিজেন দেবে বলে মনে করা হচ্ছে।